প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সেপ্টেম্বরের আগে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান

29
সেপ্টেম্বরের আগে খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠান
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণ রোধে গত ১৭ মার্চ থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। আগামী ৬ আগস্ট শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি শেষ হবে। তবে এই ছুটি আগামী সেপ্টেম্বর পর্যন্ত বাড়বে বলে জানা গেছে।

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আকরাম-আল-হোসেন গণমাধ্যমকে বলেন, সেপ্টেম্বর মাসের আগে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার কোনো ইচ্ছা নেই। পরিস্থিতি স্বাভাবিক হলে হলে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত নেব।

এ বিষয়ে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে ২ মন্ত্রণালয় বৈঠক করা হবে। এই বিসয়ে সরকারের উচ্চ পর্যায়ে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন:  মাহবুব কবিরকে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানিয়ে যা লিখলেন এক সাংবাদিক

এদিকে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী ৬ আগস্ট পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। ছুটি শেষ হতে এখনও বেশ কয়েকদিন বাকি রয়েছে। ছুটি শেষ হওয়ার আগেই আলোচনা করে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখা বা কবে নাগাদ খোলা যাবে সে সিদ্ধান্ত নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 22
    Shares