প্রচ্ছদ অপরাধ

গৃহবধূকে কুড়াল দিয়ে কুপি’য়ে হ’ত্যা করল পা’ষণ্ড স্বামী

17
গৃহবধূকে কুড়াল দিয়ে কুপি’য়ে হ’ত্যা করল পা’ষণ্ড স্বামী
পড়া যাবে: < 1 minute

গাইবান্ধার সুন্দরগঞ্জে রোজিনা বেগম (২৬) নামে এক গৃহবধূকে কুড়াল দিয়ে কু’পি’য়ে হ’ত্যা করেছে পা’ষ’ণ্ড স্বামী। হ’ত্যা’কাণ্ডের পর ঘটনাস্থল থেকে পা’লি’য়ে যায় অ’ভি’যুক্ত স্বামী।

শুক্রবার (২৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের পাইটকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নি’হ’ত গৃহবধূ রামধন (মওয়ামারী) গ্রামের ওয়ারেছ আলীর মেয়ে। এবং অ’ভি’যুক্ত ছামিউল পাইটকাপাড়া গ্রামের রহমান মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, পারিবারিক দুরাবস্থার কারণে ঢাকায় পোশাক শ্রমিকের কাজ করতেন গৃহবধূ রোজিনা। আর স্বামী ছামিউল সেখানে কাঠমিস্ত্রীর কাজ করতেন।

তখন থেকেই দুজনের মধ্যে সন্দেহের জেরে দাম্পত্য কলহ চলে আসছিল। প্রায় এক মাস আগে রাগে ঢাকা থেকে রোজিনা বেগম তার বাবার বাড়িতে চলে যান। পরে স্বামী ছামিউল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহায়তায় সালিসের মাধ্যমে গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

আরও পড়ুন:  শ্যালক-দুলাভাই মিলে ৮ বছরের শি’শুকে ধ’র্ষণ, অতঃপর

পারিবারিক বিষয়ে শুক্রবার সকাল থেকেই দুজনের মধ্যে ঝ’গ’ড়াঝাঁটি সৃষ্টি হয়। এরপর সন্ধ্যায় বাড়ির পাশের বিলে মাছ মা’রা’র কথা বলে ওই গৃহবধূকে বাহিরে নিয়ে যায় তার স্বামী।

পরে বিলের মাঝে নিয়ে গিয়ে কাঠমিস্ত্রীর কুড়াল দিয়ে গলায় ও শরীরের বিভিন্ন স্থানে কু’পি’য়ে হ’ত্যা করে। ওই গৃহবধূর চিৎকার শুনে তার শ্বশুর-শাশুড়ি এগিয়ে এলে তাদেরকে ধাক্কা দিয়ে পানিতে ফেলে দেয়।

এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অ’ভি’যুক্ত স্বামী পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লা’শ উ’দ্ধা’র করেন। সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ম’য়’নাতদন্তের জন্য ম’র্গে পাঠানো হবে।

নিহতের বাবা ওয়ারেছ আলী জানান, বিয়ের পর থেকেই নানা ইস্যুতে তাদের ঝ’গ’ড়াঝাটি হতো। এ নিয়ে বেশ কয়েকবার সালিসও হয়। প্রায় এক মাস আগে সালিসের মাধ্যমে আমার মেয়েকে তাদের বাড়িতে নিয়ে যায়। আর আজকে ওরা আমার মেয়েটাকে মেরে ফেলল। আমি ওই পা’ষ’ণ্ডের শাস্তি চাই।

আরও পড়ুন:  দুদফা রিমান্ড শেষে কারাগারে ডা. সাবরিনা

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান বলেন, এ ঘটনায় নি’হ’তের লা’শ উ’দ্ধা’র করে ময়না তদন্তের জন্য ম’র্গে পাঠানো হচ্ছে। থানায় মা’ম’লা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।