প্রচ্ছদ প্রবাস

মালয়েশিয়ায় আল জাজিরায় সাক্ষাৎকার দেয়া সেই রায়হান গ্রেফতার

23
মালয়েশিয়ায় আল জাজিরায় সাক্ষাৎকার দেয়া সেই রায়হান গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

 

মালয়েশিয়ায় আল জাজিরায় সাক্ষাৎকার দেয়া সেই রায়হান কবীরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ( ২৩ জুলাই ) বিকালে কুয়ালালামপুরের জালান পাহাংয়ের একটি কনডোমোনিয়াম থেকে পুলিশ ও ইমিগ্রেশনের স্পেশালব্রাঞ্চের যৌথ  অভিযানে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি শুক্রবার ইমিগ্রেশনের মহাপরিচালক দাতুক খায়রুল দাযাইমি দাউদ নিশ্চিত করেছেন। কয়েক সপ্তাহ আগে, দেশটির ইমিগ্রেশন অ্যাক্ট আইনের ১৯৫৯ /৬৩ অনুসারে তদন্তে সহায়তা করার জন্য ইমিগ্রেশন বিভাগ মোঃ রায়হান কবিরকে সন্ধানে জনসাধারনের সহায়তা চেয়ে ইমিগ্রেশন বিভাগ রায়হানের ছবি স্বম্বলিত একটি নোটিশ জারি করেছিল।

উল্লেখ্য ৩ জুলাই কাতার ভিওিক আল জাজিরা টেলিভিশনে মালয়েশিয়ার লকডাউনে লকড আপ শিরোনামে একটি ডকুমেন্টারি প্রকাশ করেছিলো। সেখানে মোঃ রায়হান কবির মালয়েশিয়া সরকারের সমালোচনা করে এবং দাবি করা হয়েছিল যে বিদেশীদের সাথে কোভিড -১৯ মামলা পরিচালনার ক্ষেত্রে বৈষম্য ছিল।

আরও পড়ুন:  মালয়েশিয়া প্রবাসীদের সমস্যার ইতিবাচক সমাধানের চেষ্টা অব্যাহত হাইকমিশনের

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares