প্রচ্ছদ প্রবাস

মালয়েশিয়ায় পুলিশকে ঘুষের দায়ে আদালতে বাংলাদেশি দোষী সাব্যস্ত

19
মালয়েশিয়ায় পুলিশকে ঘুষের দায়ে আদালতে বাংলাদেশি দোষী সাব্যস্ত
পড়া যাবে: < 1 minute

 

মালয়েশিয়া পুলিশকে ঘুষের দায়ে এক বাংলাদেশিকে দোষী সাব্যস্ত করেছে দেশটির আদালত। শুক্রবার শাহ আলম দায়রা আদালতে ঘুষের কথা স্বীকার করে জবানবন্দি দেয় বাংলাদেশি নাগরিক মোঃ নুর ইসলাম(৩২)।

আদালত সূত্রে জানা গেছে, গত ১৩ মার্চ রাত সাড়ে নয়টার দিকে নিষিদ্ধ সিগারেট বিক্রির দায়ে দুই জনকে গ্রেফতার করে হুলু সেলাংগার পুলিশ (আইপিডি)। এসময় দুই বন্ধুকে মুক্ত করতে এক জন পুলিশ অফিসারকে মালায় রিংগিত ৫ হাজার (১ লাখ টাকা) ঘুষের দিলে বাংলাদেশি মোঃ নুর ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন:  আবুধাবিতে এইচ এম ফয়েজউল্লার স্মরণে শোক সভা অনুষ্ঠিত

গ্রেফতারকৃত বাংলাদেশির বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন ২০০৯ আইনের ৬৯৪ ধারার ও সেকশন ২৪ এর অধীনে অভিযুক্ত করা হয়েছে। আদালত আগামী ২৪ আগষ্ট পরবর্তি দিন ধার্য করেন। অভিযুক্ত বাংলাদেশির বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণিত হলে ২০ বছরের কারাদন্ড অথবা ঘুষের (দ্বিগুণ অর্থাৎ ২ লাখ টাকা) জরিমানা হতে পারে। এসময় আদালত বলেন, আগামী ২৪ আগষ্ট একজন দোভাষীকে রাখতে বলেন,যাতে ঐ বাংলাদেশি মামলাটি আরও ভালো ভাবে বুঝতে পারে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares