প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক গেলেন এমপি লতিফ

12
এয়ার অ্যাম্বুলেন্সে ব্যাংকক গেলেন এমপি লতিফ
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডের ব্যাংককে গেলেন চট্টগ্রামের বন্দর-পতেঙ্গা আসনের সংসদ সদস্য (এমপি) এম এ লতিফ। করোনাভাইরাস মহামারির মধ্যে আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশে যাত্রা করেন তিনি।

এমপি এম এ লতিফ বড় ছেলে ওমর ফারুক এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমার বাবা দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগছেন। তার ওপেন হার্ট সার্জারিও হয়েছে। এক মাস ধরে অসুস্থতা বেড়ে যায়। গত এক সপ্তাহ নগরীর মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি ছিলেন।’

আরও পড়ুন:  কুয়েট শিক্ষার্থীদের ৩০ শতাংশ বাড়ি ভাড়া মওকুফ

তিনি আরও বলেন, ‘উন্নত চিকিৎসার জন্য ভাড়া করা এয়ার অ্যাম্বুলেন্সে করে বাবাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে ব্যাংকক হাসপাতালে উনাকে ভর্তি করার কথা রয়েছে।’

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের তিনবারের এমপি এম এ লতিফ। শিপ বিল্ডিং, রিয়েল এস্টেট, আমদানি-রপ্তানিসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসা রয়েছে তার। ব্যবসায়ীদের সংগঠন চট্টগ্রাম চেম্বারে কয়েক দফায় সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।