প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

20
কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
পড়া যাবে: < 1 minute

সুজন কুমার কর্মকার : কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কুদরত আলী মন্ডল (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ডাংমড়কা সেন্টারমোড় একটি ইটভাটার কাছে এ ঘটনা ঘটে। নিহত কুদরত আলী মন্ডল উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মুন্সিগঞ্জ গ্রামের নিয়ামত আলী মন্ডলের ছেলে। ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তুল, ৩রাউন্ড গুলি, ১টি ম্যাগজিন, ১টি দেশীয় অস্ত্র (হাসুয়া) ও ৪৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। ‘বন্দুকযুদ্ধে’ নিহত কুদরত আলীর বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে অন্তত ৬টি মামলা রয়েছে।

আরও পড়ুন:  রাজনীতিবিদ ও মানবিকতার জন্য বিশ্ববাসীর কাছে ‘প্রণব মুখার্জি চিরস্মরণীয় হয়ে থাকবেন

দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান জানান, মাদক ক্রয় বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে’র একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়। ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের এক এএসআইসহ ৩ পুলিশ আহত হয়েছেন বলে দৌলতপুর থানার ওসি জানিয়েছেন।

আরও পড়ুন:  ৬টি সোনার বারসহ এক ব্যক্তি আটক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares