প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লার হোমনা উপজেলায় নতুন ইউএনও র যোগদান

18
news-image
পড়া যাবে: < 1 minute

 
মোঃ আতিক, হোমনাঃ
কুমিল্লার হোমনা উপজেলার নতুন ইউএনও (উপজেলা নির্বাহী অফিসার) হিসেবে যোগ দিয়েছেন রুমন দে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে এই উপজেলার নতুন ইউএনও হিসেবে পদায়ন করা হয়। বুধবার (২২ জুলাই) তিনি প্রথম কর্মব্যস্ত দিন অতিবাহিত করেন এবং বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন।
তিনি বুধবার সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও যুবভবনের অধিগ্রহনকৃত জমি সরেজমিনে পরিদর্শন ও আসাদপুর হাজী সিরাজ-উদ -দৌল্লা উচ্চ বিদ্যালয়ে নির্মানাধীন বন্যা আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেন।
রুমন দে ৩৩ তম বিসিএস প্রশাসন ক্যাডারে উত্তীর্ণ হয়ে প্রথমে চাপাই নবাবগঞ্জ ও রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন।
পরবর্তীতে তিনি চাদঁপুর জেলার কচুয়া উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব ছিলেন ।
নতুন কর্মস্থলে যোগদান করে ইউএনও রুমন দে বলেন, হোমনা উপজেলার ইউএনও হিসেবে নিজেকে ধন্য মনে করছি। সরকারি সেবা জনগণের দোরগোড়ায় দ্রুত পৌঁছে দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে উপজেলা প্রশাসন।
স্থানীয় বিশিষ্টজনদের পরামর্শ ও বিদায়ী ইউএনও পরামর্শ এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ সব শ্রেণি-পেশার মানুষের সমন্বিত উদ্যোগের মাধ্যমে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি হটিয়ে হোমনাকে একটি আলোকিত উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।
সবার সহযোগিতা পেলে হোমনা হবে দেশের সেরা উন্নত ও সমৃদ্ধ উপজেলা।

আরও পড়ুন:  সস্ত্রীক করোনামুক্ত হলেন চান্দিনা উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান হাবীব

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares