প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

সেই কাউন্সিলর যুবলীগ থেকে বহিষ্কার

16
সেই কাউন্সিলর যুবলীগ থেকে বহিষ্কার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : কুমিল্লা মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর আলমগীর হোসেনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শুক্রবার তাকে বহিষ্কার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আলমগীর হোসেনকে সংগঠন বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হলো।

এর আগে গত ১০ জুলাই জুমার নামাজের পর চাঙ্গনী এলাকার বাসিন্দা ব্যবসায়ী আকতার হোসেনকে মসজিদ থেকে বের করে শতশত মানুষের সামনে প্রকাশ্যে হত্যার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এ ঘটনায় কাউন্সিলরকে প্রধান আসামি করে, তার পাঁচ ভাইসহ মোট দশ জনের নামে মামলা করেছে নিহতের স্ত্রী রেখা বেগম। তাদের মধ্যে তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন:  আগামীকাল চাঁদপুরের ৫০ গ্রামে পবিত্র ঈদুল আজহা

নিহত আকতারের ছোট ভাই মো. শাহজালাল আলাল বলেন, তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বিষয়টি জেনেছি। তবে সাধারণ মানুষ ও আমাদের দাবি হলো, তাকে কাউন্সিলর পদ থেকেও বহিষ্কার করা হোক অথবা পদ স্থগিত রাখা হোক। কেননা, হত্যা মামলার আসামি যদি স্বপদে বহাল থাকে, তাহলে পুলিশ তাকে গ্রেপ্তার করতে নানা কিছু চিন্তা করবে।

তিনি বলেন, আমরা জেনেছি, সে কুমিল্লা শহরে গোপনে ছিলো। পরবর্তী সময়ে যে কোন নেতার সহযোগিতা নিয়ে হয়তো ঢাকা চলে গেছে। আমরা চাই, কাউন্সিলরসহ সকল আসামিকে গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনা হোক।

আরও পড়ুন:  ফিল্মি স্টাইলে ডাকাতি শেষে ঘরের সবাইকে ফল খাওয়াল ডাকাতরা!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares