প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে আগুন

11
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ায় আন্তঃনগর কালনী এক্সপ্রেস ট্রেনে আগুন লেগেছে। শনিবার (২৫ জুলাই) বিকেল পৌনে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের তালশহর রেলওয়ে স্টেশনের অদূরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি বলে জানিয়েছে রেলওয়ে থানা পুলিশ।

ট্রেনে যাত্রীসেবার দায়িত্বরত মুন্না বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি তালশহর রেলওয়ে স্টেশন ছেড়ে কিছু দূর যাওয়ার পর ‘ট’ ও ‘ঠ’ বগির সংযোগস্থলে আগুন লাগে। এতে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে আগুন বড় আকারে ছড়িয়ে পড়ার আগেই ট্রেনে থাকা সিলিন্ডার দিয়ে নেভানো হয়।

আরও পড়ুন:  চট্টগ্রামে ময়লার ভাগাড়ে ১৫ হাজারের বেশি পশুর চামড়া

আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিউল আজম বিষয়টি নিশ্চিত করে বলেন, জেনারেটরের ক্যাবলে ত্রুটির কারণে দুই বগির সংযোগস্থলের রাবারে আগুন লাগে। পরে রেলের গার্ড এবং পুলিশ সম্মিলিতভাবে আগুন নেভায়। পরে ট্রেনটি আজমপুর রেলওয়ে স্টেশনে থামার পর পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এরপর সন্ধ্যা ৬টার কিছুক্ষণ আগে ট্রেনটি সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares