প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনায় আক্রান্ত

12
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা.নাজমুন নাহার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার সন্ধ্যায় দিনাজপুর এমরহিম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরিত নমুনা পরিক্ষার রিপোর্টে তার করোনা পজিটিভ শনাক্ত হয়।

নবাবগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহজাহান আলী জানান, জ্বরসহ করোনা ভাইরাসের অন্যান্য উপসর্গ থাকায় দুদিন আগে গত ২৩ জুলাই বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার নমুনা সংগ্রহ করে তা পরিক্ষার জন্য দিনাজপুর এমরহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ তার নমুনা পরিক্ষার রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ শনাক্ত হয়। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ি তার নিজ বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন।

আরও পড়ুন:  অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়ালো জাপা নেতা রশিদ

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার জানান, গত পাঁচদিন থেকে শরীরে জ্বরসহ করোনার উপসর্গ দেখা দেয়। গত বৃহস্পতিবার করোনা পরিক্ষার জন্য নমুনা দেন এর পর থেকেই তিনি অফিস করেননি, বাড়িতেই ছিলেন। আজ নমুনা পরিক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে, তবে আজকে জ্বর তেমন নেই, বর্তমানে অনেকটা সুস্থ রয়েছি।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares