প্রচ্ছদ সংবাদপত্রের পাতা থেকে বাংলা ইনসাইডার

লন্ডনে উড়াল দিলেন তামিম

7
লন্ডনে উড়াল দিলেন তামিম

পড়া যাবে: < 1 minute

ক্রিকেটাররা যখন ধীরে ধীরে নিয়ম-নীতি মেনে মাঠে ফেরার চেষ্টায় ব্যস্ত, তখন উন্নত চিকিৎসার জন্যে দেশ ছাড়তে হয়েছে টাইগার ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে। দীর্ঘদিন যাবত ভুগতে থাকার পর আজ সকালে লন্ডনের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

আজ (শনিবার) বাংলাদেশ সময় বেলা ১১টা ১০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে লন্ডনের উদ্দেশ্যে রওনা হয়েছেন তামিম। দুবাইয়ে যাত্রাবিরতি দিয়ে পরে লন্ডন পৌঁছাবেন তিনি। এদিকে যুক্তরাজ্য সরকারের নিয়মানুযায়ী লন্ডন পৌঁছেই বিশেষজ্ঞ চিকিৎসকের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন না তামিম। তাকে আগে নিজ খরচে থাকতে হবে দুই সপ্তাহের সেলফ কোয়ারেন্টাইনে। এ সময়ের মধ্যে তার মধ্যে করোনাভাইরাসের কোনো উপসর্গ দেখা না দিলেই বাইরে বের হওয়ার অনুমতি পাবেন।

আরও পড়ুন:  চট্টগ্রাম বন্দরের শেডে ভয়াবহ অগ্নিকাণ্ড

উল্লেখ্য, মাসখানেক যাবত পেটের পীড়া ভোগাচ্ছে তামিম ইকবালকে। প্রায়ই পেটে অসহনীয় ব্যথা অনুভব করছেন। করোনার ভেতর দেশের বাইরে গিয়ে চিকিৎসা করানোয় আছে ঝক্কি। তাই প্রথমে দেশেই বিশেষজ্ঞদের শরণাপন্ন হওয়ার চেষ্টায় ছিলেন দেশের অন্যতম শীর্ষ ক্রিকেট তারকা। কিন্তু দেশে পরীক্ষানিরীক্ষার পর স্থানীয় চিকিৎসকরা সেভাবে রোগ ধরতে পারেননি।

বাংলা ইনসাইডার/এসএম

তথ্য সুত্র : বাংলা ইনসাইডার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  স্বাস্থ্য বিধি মেনে মাসব্যাপী শোকাবহ আগস্টের কর্মসূচি পালনে আওয়ামী লীগের আহ্বান

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 4
    Shares