প্রচ্ছদ সংবাদপত্রের পাতা থেকে বাংলা ইনসাইডার

একই সঙ্গে আওয়ামী লীগ ও যুবদল নেতা!

10
একই সঙ্গে আওয়ামী লীগ ও যুবদল নেতা!

পড়া যাবে: < 1 minute

এক দলের নেতা যখন অন্য দলে ঢুকে যায়, আমরা তখন সেটাকে হাইব্রিড বলি। কিন্তু এসব ক্ষেত্রে দেখা যায় যে, হাইব্রিড নেতা মনে প্রাণে যেই দলই ধারণ করুন না কেন, পুরোনো দলের পদ পদবী ত্যাগ করে তবেই তিনি নতুন দলে প্রবেশ করেন। কিন্তু এবার দেখা গেল অবাক করা কাণ্ড! একই সঙ্গে আওয়ামী লীগ এবং যুবদলের অংশ বলে দাবি করে ঈদ শুভেচ্ছা লিফলেট ছাপিয়েছেন এক ব্যক্তি। তার নাম কে. এম. ছিদ্দিকুর রহমান বেলাল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি পোস্টারে দেখা যাচ্ছে, কে. এম. ছিদ্দিকুর রহমান বেলাল কুমিল্লাবাসীকে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কুমিল্লাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। পোস্টারের নীচেই রয়েছে তার বিস্তারিত পরিচয়। সেখানে দেখা যাচ্ছে তার নামের নীচে লেখা রয়েছে একই সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগ এবং যুবদল কুমিল্লা জেলা শাখা।

আরও পড়ুন:  আজাদের রাজসিক জীবনে বিস্মিত দুদক

এই পোস্টার রাজনৈতিক মহলে বিস্ময় সৃষ্টি করেছে। প্রশ্ন উঠেছে, ছিদ্দিকুর রহমান নামের ওই ব্যক্তি হাইব্রিড নাকি অনুপ্রবেশকারী? এমনটাও বলা হচ্ছে যে, হাইব্রিড বা অনুপ্রবেশকারী নয়, বরং তার জন্য নতুন কোনো বিশেষণের প্রয়োজন।

তথ্য সুত্র : বাংলা ইনসাইডার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 7
    Shares