প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

স্ত্রীসহ ভুয়া সচিব আটক

35
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : সচিব ও পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে শাহাদৎ হোসেন ওরফে শাহা ওরফে শাহদত জামান ওরফে কনস্টেবল জামান ওরফে সচিব মঞ্জুরুল ইসলাম ওরফে সচিব গোলাম কিবরিয়া (৫২) নামে এক ব্যক্তি ও তার স্ত্রী নাজমা বেগমকে (৪০) আটক করেছে যশোর ডিবি পুলিশ। শুক্রবার ভোরে তাদেরকে শেরপুর জেলার শ্রীবরদী থানার বালিয়াচণ্ডি গ্রাম থেকে আটক করা হয়।

শনিবার দুপুরে যশোর পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য দেন পুলিশ সুপার আশরাফ হোসেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানি ও ডিবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  প্রেমিকের ওপর অভিমান করে নারী পুলিশের আত্মহত্যার চেষ্টা

টক শাহাদৎ ওই গ্রামের মৃত লতিফ মাস্টারের ছেলে। এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহার করা চারটি মোবাইল ফোন আটটি সিমকার্ড উদ্ধার করা হয়।

ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, ২০১৩ সাল থেকে শাহদৎ হোসেন বিভিন্ন জেলায় সচিব ও পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন সরকারি কর্মকর্তার কাছ থেকে প্রতারণা করে এবং সাধারণ মানুষকে চাকরি দেয়ার কথা বলে অর্থ হাতিয়ে আসছেন। এই তথ্য যশোর জেলা পুলিশের নজরে এলে কোতয়ালী থানায় একটি জিডি করা হয়। এরপর ডিবির এসআই মফিজুল ইসলাম মিথ্যা পরিচয়দানকারী শাহাদৎ হোসেনকে শনাক্ত করেন এবং ডিবি পুলিশের ভারপ্রাপ্ত ওসি সোমেন দাসের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের শেরপুর থেকে আটক করেন।

আরও পড়ুন:  একটি কিনলে আরেকটি ফ্রি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares