প্রচ্ছদ বাংলাদেশ জেলা

‘ঈদুল আযহা’র অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন এমপি রবি

33
সাতক্ষীরা সদর আসনের এমপি রবি করোনা আক্রান্ত
পড়া যাবে: < 1 minute

‘ঈদুল আযহা’র অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন এমপি রবি

সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি সাতক্ষীরাসহ দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন। এমপি রবি তার বাণীতে ঈদুল আযহার ত্যাগের মহান আদর্শ ও শিক্ষাকে চিন্তা ও কর্মে প্রতিফলিত করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি বলেন, পবিত্র ঈদুল আযহা এবার একটু ভিন্নভাবে পালন হচ্ছে। করোনাভাইরাস আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে।

সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থানসহ মানবাধিকার সমুন্নত রাখার মাধ্যমে শান্তি ও সম্প্রীতিময় বিশ্বসমাজ গঠন করা সম্ভব উল্লেখ করে এমপি রবি বলেন, মহান ত্যাগের মহিমায় আমাদের সকলকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং এ ব্যাপারে সতর্কতা অবলম্বন করতে হবে।

আরও পড়ুন:  অফিসার থাকলেও নেই পোস্ট অফিস, সেবা বঞ্চিত তালার গোনালীবাসী

‘জাতিতে-জাতিতে ধৈর্য, সহনশীলতা, সহমর্মিতা এবং অন্যের প্রতি শ্রদ্ধাবোধ ও ভালবাসা তৈরী হবে। আর ঈদুল আযহার মর্মবাণী আমাদের সেই শিক্ষাই দেয়। প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশ্যে উৎসর্গের মাধ্যমে তার সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহীম (আ.) স্থাপন করে গেছেন, তা বিশ্ববাসীর জন্য চিরকালই অনুকরণীয় ও অনুসরণীয়। নিজে সুস্থ থাকতে এবং সকল মানুষকে সুস্থ রাখতে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে পবিত্র ঈদুল আযহা উদ্যাপন করার আহবান জানালেন এমপি রবি।

‘মহান আল্লাহর অশেষ রহমতে সকলের দোয়া ও আশির্বাদে আমি করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছি। সেজন্য মহান আল্লাহর দরবারের কোটি কোটি শুকরিয়া এবং আমার পরিবার, আত্মীয়-স্বজন, সাতক্ষীরার আপামর জনসাধারণ, দলীয় নেতা-কর্মী, জেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, দেশে ও দেশের বাহিরের আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধব হিন্দু-মুসলীম, বৈদ্ধ্য খ্রিষ্ট্রান জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলের কাছে আমি কৃতজ্ঞ।

আরও পড়ুন:  মাগুরা-ফুলবাড়ি সবুজ সংঙ্ঘের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares