প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

১০টি সামাজিক সংগঠনকে গাছের চারা দিল ‘নান্দনিক কিশোরগঞ্জ গড়ি’ প্লাটফর্ম

14
১০টি সামাজিক সংগঠনকে গাছের চারা দিল ‘নান্দনিক কিশোরগঞ্জ গড়ি’ প্লাটফর্ম
পড়া যাবে: < 1 minute

July 26, 2020July 26, 2020

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মানুষের কল্যাণ ও পরিবেশ নিয়ে কাজ করে এমন ১০টি সামাজিক সংগঠনকে ফলজ ও বনজ গাছের চারা দিয়েছে ‘নান্দনিক কিশোরগঞ্জ গড়ি’ নামক একটি প্লাটফর্ম।

কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে শনিবার বিকালে সামাজিক সংগঠনগুলির প্রধানদের মাঝে আনুষ্ঠানিকভাবে গাছের চারা বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া সরকারি কলেজ, রংপুরের সহকারী অধ্যাপক লায়ন মো. আজাহারুল ইসলাম দুলাল, জনপ্রিয় অনলাইন পত্রিকা জুমবাংলার সম্পাদক মো. মাহামুদুল হাসান (হাসান মেজর), কিশোরীগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম আজম, কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হেদায়েত হোসেন, সংগঠক ও শিক্ষক আজাহারুল ইসলাম, নয়ানখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মওলা এবং কিশোরগঞ্জ প্রেসক্লাবের আহ্বায়ক আবু হাসান শেখ (হাসান তনা)।

আরও পড়ুন:  নিজ মেয়েকে ধর্ষণের চেষ্টা, বাবার বিরুদ্ধে মামলা

কিশোরগঞ্জ উপজেলার প্রাকৃতিক পরিবেশ রক্ষা ও এর সৌন্দর্য বৃদ্ধি করার লক্ষ্যে ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘আমাদের কিশোরগঞ্জ, নীলফামারী’ থেকে ‘নান্দনিক কিশোরগঞ্জ গড়ি’ নামক প্লাটফর্মটি তৈরি হয়। এই প্লাটফর্মটির প্রথম কর্মসূচির আওতায় কিশোরগঞ্জ উপজেলাকে সবুজের চাদরে ছেয়ে দিতে বর্ষাকালে শুরু হয়েছে বৃক্ষরোপন অভিযান।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares