প্রচ্ছদ বাংলাদেশ জেলা

স্ত্রী অফিসে, গৃহকর্মীকে প্রেগন্যান্ট করলেন স্বামী

68
পড়া যাবে: < 1 minute

যশোরের মণিরামপুরে গৃহপরিচারিকাকে (১৩) চু…চুর অভিযোগে গোলাম কিবরিয়া নামে এক এনজিও কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। বর্তমানে ওই কিশোরী অন্তঃসত্ত্বা। পৌর এলাকার তাহের গ্রামের ভাড়া বাসা থেকে ওই এনজিও কর্মকর্তাকে আটকের পর মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

আটক কিবরিয়া ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার আসাননগর গ্রামের মৃত চাঁদ আলী বিশ্বাসের ছেলে। তিনি পল্লী দারিদ্র্য বিমোচন ফাউন্ডেশনের মণিরামপুর শাখার কর্মকর্তা।

এ ঘটনায় চু…চুর শিকার ওই কিশোরীর বাবা বাদী হয়ে মণিরামপুর থানায় চু…চুরর মামলা করেছেন। যার মামলা নং-২।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোলাম কিবরিয়া মণিরামপুর উপজেলার ফতেয়াবাদ গ্রামে বিয়ে করে চাকরিজীবী স্ত্রীকে নিয়ে পৌর এলাকার তাহেরপুর গ্রামে ভাড়া বাসায় বসবাস করেন। ওই বাসায় গৃহপরিচারিকা হিসেবে মণিরামপুরের এক কিশোরীকে রাখা হয়।

আরও পড়ুন:  যেভাবে দিনমজুর থেকে কোটিপতি হলেন আওয়ামী লীগের নাসির

অভিযোগ রয়েছে স্ত্রীর অনুপস্থিতিতে বিভিন্ন প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে তিনি ওই কিশোরীকে চু…চু করেছেন। এক পর্যায়ে ওই কিশোরী অসুস্থ হয়ে পড়লে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সে বাবার বাড়িতে চলে যায়।

মামলার বাদী কিশোরীর বাবা জানান, মেয়েকে যশোরের একটি ক্লিনিকে নিয়ে চিকিৎসার জন্য গেলে চিকিৎসক জানান তার মেয়ে প্রায় ৫ মাসের অন্তঃসত্ত্বা। এরপর তিনি গত সোমবার রাতে মণিরামপুর থানায় গিয়ে চু…চুর মামলা করেন। ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে পৌর এলাকার তাহেরপুর গ্রামের ভাড়াবাসা থেকে গোলাম কিবরিয়াকে ধরে।

থানা পুলিশের ওসি (তদন্ত) এসএম এনামুল হক জানান, মঙ্গলবার ধৃত  কিবরিয়াকে আদালতে চালান দেয়ার পাশাপাশি ওই কিশোরীকে পুলিশ হেফাজতে নিয়ে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন:  *বেনাপোল কাস্টমস ক্লাবে দু:স্থ মুক্তি'যোদ্ধাকে অর্থিক অনুদান ও সন্মাননা ক্রেস্ট প্রদান*

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি