প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় আজ ৩১ জনের করোনা শনাক্ত, সর্বোচ্চ শনাক্ত শহরে

17
news-image
পড়া যাবে: < 1 minute

নাছরিন আক্তার হীরাঃ
কুমিল্লা জেলায় শুক্রবারে নতুন করে আরও ৩১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ১০৮ জনে।
আজকের রিপোর্টে কারোর মৃত্যু দেখানো হয়নি। ফলে মৃত্যুর সংখ্যা ১৩১ জন রইলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ২৮ জন, চৌদ্দগ্রামে ২ জন ও সদর দক্ষিণে ১ জন।
আজকের রিপোর্টে কাউকে সুস্থ্য দেখানো হয়নি।
শুক্রবার (২৪ জুলাই) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪০৭ জন, মুরাদনগর ২৯৩ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৩৭৫ জন, লাকসামে ৩৩৬ জন, চান্দিনায় ২৪০ জন, তিতাসে ১৪৬ জন, দাউদকান্দিতে ১৬৬ জন, বরুড়ায় ১৯৯ জন, বুড়িচংয়ে ২২৪ জন, মনোহরগঞ্জে ১৫০ জন, ব্রাহ্মণপাড়ায় ৭০ জন, নাঙ্গলকোটে ৩৩৫ জন, হোমনায় ৯২ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৬ জন, লালমাইয়ে ৯২ জন, চৌদ্দগ্রামে ৪৬৭ জন, আদর্শ সদরে ১৮৩ জন, মেঘনায় ৫৪ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৪ হাজার ১৫১ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৪ হাজার ১৪১ জনের। এর মধ্যে ৫ হাজার ১০৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৩১ জন এবং সুস্থ হয়েছে ৩ হাজার ৯৬ জন।

আরও পড়ুন:  কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ৪ জন আটক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares