প্রচ্ছদ প্রবাস

প্রবাসী পেলেন দ্রুত সমাধান, আপ্লুত সিভিল সার্জন

16
প্রবাসী পেলেন দ্রুত সমাধান, আপ্লুত সিভিল সার্জন
পড়া যাবে: < 1 minute

 

পর্তুগাল প্রবাসী সিলেটের  শহীদ আহমদ। চলতি মাসের ২৮ তারিখে তার পর্তুগাল যাওয়ার কথা। কিন্তু এতো অল্প সময়ে করোনা পরীক্ষার সার্টিফিকেট কিভাবে পাবেন, সেই ভাবনায় তিনি। এরই মধ্যে ২৫ জুলাই প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদকে ফোনে বিষয়টি জানান শহীদ আহমদ। বিষয়টি শুনে তাঁর মন্ত্রণালয়ের যুগ্মসচিব নাসরীন জাহানকে শহীদের কোভিড ১৯ টেস্টের ব্যবস্থা করতে নির্দেশ দেন মন্ত্রী।

যুগ্মসচিব নাসরীন জাহান সাথে সাথেই সিলেটের সিভিল সার্জন ডাঃ প্রেমানন্দ মন্ডল কে শহীদের কোভিড ১৯ টেস্টের ব্যবস্থা গ্রহণ করতে বলেন। ডাঃ প্রেমানন্দ মন্ডল তাঁর কথায় সাড়া দিয়ে উক্ত কর্মীর কোভিড -১৯ টেস্টের ব্যবস্থা করেন এবং একদিনের মধ্যেই রিপোর্ট দেয়ার নিশ্চয়তা দেন।  এতে প্রবাসী কর্মীর পর্তুগাল যাওয়ার প্রক্রিয়া ঝুকিমুক্ত হয়।

আরও পড়ুন:  আবুধাবির মদিনা জায়েদ এলাকায় তপবন জেন্টস পার্লার উদ্বোধন

প্রবাসী  শহীদ আহমদ জানান, একজন প্রবাসীর সমস্যা জানানোয় মন্ত্রী এতো দ্রুত ব্যবস্থা নেবেন তা আশা করেননি। মন্ত্রীর এই আন্তরিকতায় কৃতজ্ঞতা জানান তিনি।

এদিকে, ডাঃ প্রেমানন্দ মন্ডল দ্রুত ব্যবস্থা নেয়ায়  এবং কর্তব্য নিষ্ঠায় মুগ্ধ হয়ে মন্ত্রী ইমরান আহমদ এমপি তাকে  ধন্যবাদ পত্র দিয়েছেন। রবিবার ( ২৬ জুলাই ) এই চিঠি পেয়ে আপ্লুত সিভিল সার্জন  ডাঃ প্রেমানন্দ মন্ডল। তিনি বলেন, দায়িত্ব পালন করায় একজন মন্ত্রীর ধন্যবাদ পত্র এটাই প্রথম। কর্মজীবনে এটি উদাহরণ হয়ে থাকবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares