প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

মন্ত্রীর হস্তক্ষেপে ঝুঁকিমুক্ত হলো শহীদের বিদেশ গমন

13
মন্ত্রীর হস্তক্ষেপে ঝুঁকিমুক্ত হলো শহীদের বিদেশ গমন
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : গত ২৫ জুলাই শহীদ আহমেদ নামের একজন বিদেশ গমনেচ্ছু কর্মী প্রবাসী কল্যাণ মন্ত্রীকে ফোন করে জানান যে তার পর্তুগাল গমনের ফ্লাইট ২৮ জুলাই। বিদেশে গমনের ক্ষেত্রে তার কোভিড-১৯ টেস্ট করা জরুরি হয়ে পড়েছে। কিন্তু স্বল্প সময়ের মধ্যে কিভাবে কোভিড-১৯ টেস্ট করাবেন এই নিয়ে সে দুশ্চিন্তায় পড়েছে।

প্রবাসী মন্ত্রী ইমরান আহমদ শহীদের কথা মনোযোগ সহকারে শুনে তাঁর মন্ত্রণালয়ের যুগ্ম সচিব নাসরীন জাহানকে শহীদের কোভিড-১৯ টেস্টের ব্যাপারে প্রয়োজনীয় সহযোগিতা করার জন্য নির্দেশনা প্রদান করেন। যুগ্মসচিব নাসরীন জাহান সাথে সাথেই সিলেটের সিভিল সার্জন ডাঃ প্রেমানন্দ মন্ডলকে শহীদের কোভিড-১৯ টেস্টের ব্যবস্থা গ্রহণ করতে বলেন।

আরও পড়ুন:  ‘ইউএনও’কে পর্যবেক্ষণ ছাড়া উপায় নেই, ঘটতে পারে দুর্ঘটনাও’

ডাঃ প্রেমানন্দ মন্ডল তাঁর কথায় সাড়া দিয়ে উক্ত কর্মীর কোভিড-১৯ টেস্টের ব্যবস্থা করেন। একদিনের মধ্যেই তার নেগেটিভ রিপোর্ট আসে। এতে প্রবাসী কর্মীর পর্তুগাল গমনের প্রক্রিয়া ঝুঁকিমুক্ত হয়। ডাঃ প্রেমানন্দ মন্ডল এর ত্বরিত সাড়াদান এবং কর্তব্য নিষ্ঠায় মুগ্ধ হয়ে প্রবাসী মন্ত্রী ইমরান আহমদ এমপি তাকে আজ ধন্যবাদ পত্র প্রেরণ করেছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।