প্রচ্ছদ বিজ্ঞান ও প্রযুক্তি

পাসওয়ার্ড ছাড়াই যেকোনো ওয়াইফাই কানেক্ট করবেন যেভাবে

105
পড়া যাবে: < 1 minute

ইন্টারনেট এখন কেবল যোগাযোগেরই মাধ্যম নয়। এর সাথে সংযুক্ত থাকা মানে বিশ্বের সব খবর আপনার হাতের মুঠোয়। এখন প্রায় সবাই ইন্টারনেটের সঙ্গে যুক্ত থাকে। কিন্তু কখনও কখনও আমাদের মনে হয় যে মোবাইল ফোনের ডেটা যথেষ্ট নয়, ওয়াইফাই হলে ভালো হতো।

আমরা প্রাই অন্য কারুর বাড়ি গিয়ে তাঁদের ওয়াইফাই-এর পাসওয়ার্ড জিজ্ঞেস করা থাকি, বা কেউ আমাদের বাড়িতে এসেও সেটা করে থাকে। আপনারা কই জানেন যে আপনাকে কারুর কাছ থেকে পাসওয়ার্ড জিজ্ঞেস না করে আপনি তাঁদের ওয়াইফাই ব্যাবহার করতে পারেন

আরও পড়ুন:  স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাচ্ছে সব নকল মোবাইলের নেটওয়ার্ক

এমন একটি পদ্ধতি আছে যার সাহায্য আপনি খুব সহজেই অন্য কারুর ওয়াইফাই ব্যবহার করতে পারবেন আর পাসওয়ার্ডও লাগবে না। এর জন্য আপনাকে ফলো করতে হবে কিছু সামান্য স্টেপস।

ফোনটাকে হতে হবে অ্যান্ড্রয়েড ফোন। ফোনের প্রসেসর আর র‍্যাম ভালো হলেই ভালো। আপনার অ্যান্ড্রয়েড ফোনটা রুটেড হওয়াও আবশ্যক। আর যেই ওয়াইফাই আপনি ব্যাবহার করতে চান তার স্পিডে ভাল হওয়া প্রয়োজন।

ডাব্লিউপিএস অ্যাপ দিয়েই আপনি যে কারও ফোনের ওয়াইফাইপাসওয়ার্ড হ্যাক করতে পারবেন। তার জন্য প্রথমে অ্যাপটিকে ডাউনলোড করুন। অ্যাপে দেখতে পাবেন ডাব্লিউপিএস সিকিউরিটি দেওয়া অনেকগুলো ওয়াইফাই অপশন দেখাচ্ছে।

আরও পড়ুন:  দাম কমলো ইন্টারনেট ব্যান্ডউইথের

ডাব্লিউপিএস সাপোর্টেড বলে আপনাকে আলাদা করে আর পাসওয়ার্ড টাইপ করতে হবে না। শুধু কানেক্ট করুন যে কোনও একটার সঙ্গে। তার পর, আপনার যা ইচ্ছে! ডাউনলোড, আপডেট- যা খুশি করুন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি