প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

প্রেমিকের কাছ থেকে প্রেমিকাকে ছিনতাই করে সংঘবদ্ধধর্ষণ

16
প্রেমিকের কাছ থেকে প্রেমিকাকে ছিনতাই করে সংঘবদ্ধধর্ষণ
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় প্রেমিকের কাছ থেকে প্রেমিকাকে ছিনতাই করে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ জুলাই) দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান। এর আগে ভোরে মহিমাগঞ্জ ইউনিয়নের নাওভাংগা গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের নাওভাংগা গ্রামের নীল মাহমুদের ছেলে এনামুল হক (৩০), আজিম উদ্দিনের ছেলে রেজাউল (৩২), ভোলা মিয়ার ছেলে ধলু মিয়া (২৫), এজাদুর রহমানের ছেলে সুমন মিয়া (২৩) ও সাহারুল কাজির ছেলে সাদ্দাম ওরফে সুজন কাজি (২৬)। এই গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে।

আরও পড়ুন:  কালীগঞ্জে ৭ কেজি গাজাঁ উদ্ধার

মামলার এজাহারের বরাত দিয়ে পুলিশ জানায়, মহিমাগঞ্জ ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীকে গোপনে বিয়ে করার জন্য গোবিন্দগঞ্জে নিয়ে যাচ্ছিলেন প্রেমিক। পথিমধ্যে প্রেমিকের কাছে থেকে প্রমিকাকে ছিনতাই করে নিয়ে যান পাঁচ যুবক। এরপর ধলু মিয়ার বাড়িতে নিয়ে রাতভর স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে তারা।

সোমবার ভোরে বিষয়টি গোবিন্দগঞ্জ থানা পুলিশকে জানায় প্রেমিক যুগল। এরপর অভিযান চালিয়ে সাদ্দামকে গ্রেফতার করে পুলিশ। সাদ্দামের দেয়া তথ্যমতে অন্য চার ধর্ষককে গ্রেফতার করা হয়।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, স্কুলছাত্রীকে ছিনতাইয়ের পর গণধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে ধর্ষকদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন:  রংপুরে শিক্ষার্থী ধর্ষণে অভিযুক্ত এএসআই রায়হানুলকে এখনও পিবিআইয়ে হস্তান্তর করা হয় নি আরও ২জনকে গ্রেফতার করেছে পিবিআই এনিয়ে মোট গ্রেফতার ৪জন

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares