প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

সাভারে বন বিভাগের কর্মকর্তাদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ, আহত ৫

20
সাভারে বন বিভাগের কর্মকর্তাদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ, আহত ৫
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : সাভারে বন বিভাগের কর্মকর্তাদের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষের খবর পাওয়া গেছে। এতে দু’পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন।সোমবার (২৭ জুলাই) দুপুরে সাভার বিরুলিয়া ইউনিয়নের ছোট কালিয়াকৈর এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বন বিভাগের ফরেস্টার ও সাভার সাব বিট কর্মকর্তা মো. মোশারফ হোসেন জানান, সকালে বন বিভাগের জায়গা উদ্ধারে বিরুলিয়ায় যান বন বিভাগের কর্মকর্তারা। এসময় স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে বন বিভাগের কর্মকর্তা সাজেদুল আলমসহ দু’পক্ষের অন্তত পাঁচজন আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

আরও পড়ুন:  পশুর হাট ব্যবস্থাপনা, ঈদযাত্রা নিয়ে ডিএমপির নির্দেশনা

তিনি আরও জানান, সাভার ছোট কালিয়াকৈর মৌজায় বন বিভাগের প্রায় ১৩৭ দশমিক ৯৪ একর জমি রয়েছে। স্থানীয় কয়েকজন সেখানে তাদের জমি আছে দাবি করে আদালতের আবেদন জানান। পরে আদালত এক মাসের স্থগিতাদেশ দেন। যা গত ১৬ জুলাই স্থগিতাদেশের সময় পার হয়ে যায়। ফলে গেজেট মূল বন বিভাগ তার জমি দখলমুক্ত করতে গেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ বিষয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) অপুর্ব দত্ত জানান, সংঘর্ষের ঘটনায় এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares