প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় শনিবারে আরও ৬৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু বেড়ে ১৩৩

14
news-image
পড়া যাবে: < 1 minute

নাছরিন আক্তার হীরাঃ
কুমিল্লা জেলায় শনিবারে নতুন করে আরও ৬৫ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ১৭৩ জনে।
আজকের রিপোর্টে চৌদ্দগ্রামের ১ জন ও আদর্শ সদরের ১ জনসহ ২ জনের মৃত্যু দেখানো হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা ১৩৩ জন হলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ১১ জন, চৌদ্দগ্রামে ৮ জন, আদর্শ সদরে ৫ জন, বরুড়ায় ২ জন, লালমাইয়ে ৩ জন, লাকসামে ৯ জন, ব্রাহ্মণপাড়ায় ১ জন, দেবিদ্বারে ১২ জন, নাঙ্গলকোটে ৩ জন, হোমনায় ৪ জন, মুরাদনগরে ৫ জন ও মেঘনায় ২ জন।
আজকের রিপোর্টে ১৪ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। আদর্শ সদরের ২ জন, চান্দিনার ৫ জন, নাঙ্গলকোটের ২ জন ও দেবিদ্বারের ৫ জন।
শনিবার (২৫ জুলাই) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪১৯ জন, মুরাদনগর ২৯৮ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৩৮৬ জন, লাকসামে ৩৪৫ জন, চান্দিনায় ২৪০ জন, তিতাসে ১৪৬ জন, দাউদকান্দিতে ১৬৬ জন, বরুড়ায় ২০১ জন, বুড়িচংয়ে ২২৬ জন, মনোহরগঞ্জে ১৫০ জন, ব্রাহ্মণপাড়ায় ৭১ জন, নাঙ্গলকোটে ৩৩৮ জন, হোমনায় ৯৬ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৬ জন, লালমাইয়ে ৯৫ জন, চৌদ্দগ্রামে ৪৭৫ জন, আদর্শ সদরে ১৮৮ জন, মেঘনায় ৫৬ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৪ হাজার ৩৭৮ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৪ হাজার ৩৩৯ জনের। এর মধ্যে ৫ হাজার ১৭৩ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৩৩ জন এবং সুস্থ হয়েছে ৩ হাজার ১১০ জন।

আরও পড়ুন:  কুমিল্লার লালমাইয়ে বাগমারা বাজারে ডাক্তারের চেম্বারে হামলার ঘটনায় গ্রেফতার ১

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares