প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

16
শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : বিনামূল্যে নয়, কম মূল্যে ছাত্রছাত্রীদের ইন্টারনেট সুবিধা নিশ্চিত করতে মোবাইল ফোন অপারেটরদের সঙ্গে সরকার যোগাযোগ করছে। আলোচনা ফলপ্রসূ হলে হলে অচিরেই শিক্ষার্থীরা স্বল্প খরচে ইন্টারনেট ব্যবহার করতে পারবে।

আজ সোমবার (২৭ জুলাই) সন্ধ্যায় চাঁদপুর শহরের বেগম মসজিদ সংলগ্ন একটি ভবনে কোভিড-১৯ পরীক্ষার জন্য আরটি-পিসিআর ল্যাব উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী দীপু মনি এ কথা জানিয়েছেন।

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, করোনা পরিস্থিতির কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও এতে শিক্ষার্থীরা ক্ষতির মুখে পড়বে না। তাদের যাতে কোনো ধরনের সমস্যা না হয়, সেই দিকে লক্ষ্য রেখেই সরকার নানা চিন্তা ভাবনা করছে।

আরও পড়ুন:  করোনায় মারা গেলেন কেন্দ্রীয় ঔষধাগারের সাবেক পরিচালক শহীদুল্লাহ

পিসিআর ল্যাবের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গৌতম বুদ্ধ দাশ। এ ছাড়া জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, সিভিল সার্জন ডা. মো সাখাওয়াত উল্লাহ, শিক্ষামন্ত্রীর বড় ভাই ডা. জেআর ওয়াদুদ টিপুসহ বিভিন্ন চিকিৎসক এবং আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares