প্রচ্ছদ বাংলাদেশ জেলা

তালায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে উত্তরণের নগদ অর্থ প্রদান

8
তালায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে উত্তরণের নগদ অর্থ প্রদান
পড়া যাবে: < 1 minute

তালায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের মাঝে উত্তরণের নগদ অর্থ প্রদান

তালা উপজেলার খলিলনগর, তেঁতুলিয়া ও সদর ইউনিয়নের সাইক্লোন আম্ফানে ক্ষতিগ্রস্ত ৫৮ পরিবারকে ঘর মেরামতের জন্য নগদ ২ লাখ ৯০ হাজার টাকা প্রদান করেছে বে-সরকারি সংস্থা উত্তরণ। সোমবার (২৭ জুলাই) দাতা সংস্থা সেভ দ্য চিলড্রেন এর অর্থায়নে উত্তরণ কর্তৃক বাস্তবায়িত বাংলাদেশ সাইক্লোন আম্পান রেসপন্স-২০২০ প্রজেক্ট এর আওতায় ঘর মেরামতের জন্য শর্তবিহীন উক্ত অর্থ বিতরণ করা হয়।

 

সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অর্থ বিতরণ অনুষ্ঠানে তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, খলিলনগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, সেভ দ্য চিলড্রেন এর প্রতিনিধি অসীম কর্মকার, উত্তরণের প্রকল্প সমন্বয়কারী হাসিনা পারভীন, উত্তণের হেদায়েতউল্লাহ মুকুল, মোঃ রুসায়েদ উল্লাহ, নাজমা আক্তার, মোঃ মনিরুজ্জামান ও আছের আলীসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  দেবহাটায় কিশোরী প্রকল্পের টিওটি প্রশিক্ষণ

উল্লেখ্য, সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত ৫৮ পরিবারের ঘর মেরামতের জন্য প্রত্যেকের মাঝে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়। উপকারভোগীদের মধ্যে ৩০ জন নারী ও ২৮ জন পুরুষের মাঝে উক্ত অর্থ বিতরণ করা হয়।

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।