প্রচ্ছদ এক্সক্লুসিভ

রাস্তায় ঘুরে বেড়ানো বাঁশিওয়ালার প্রতিভা তুলে ধরলেন মিকা সিং, ভাইরাল ভিডিও

18
৬ বছরের যমজ বোনের গানে তাক লাগলো সোশ্যাল মিডিয়ায়, ভাইরাল ভিডিও
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিবেদন : ভারতের মতো দেশে রাস্তায় রাস্তায় বহু প্রতিভাবান মানুষকেই ঘুরে বেড়াতে দেখা যায়। এই সকল মানুষদের কাছে প্রতিভা থাকলেও উপযুক্ত গাইডেন্সের অভাবে তারা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারেন না। অথবা তারা উপযুক্ত প্ল্যাটফর্মের অভাবেও লক্ষ্যভ্রষ্ট হয়ে পড়েন। যেমন এর আগেও আমরা দেখেছি দেশের বহু প্রতিভাবান মানুষ সোশ্যাল মিডিয়ার দৌলতে পেয়েছেন উপযুক্ত সম্মান, পেয়েছেন সোশ্যাল মিডিয়ার কুর্নিশ।

এইতো লকডাউন চলাকালীন পশ্চিমবঙ্গের হুগলি জেলার ইটাচুনা গ্রামের আদিবাসী কিশোরী চাঁদমণি হেমব্রম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েই বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়েছে। সে খালি গলায় দুর্দান্ত গান করতে পারে। কিন্তু এতদিন পর্যন্ত তার এই প্রতিভা নির্দিষ্ট সীমার মধ্যেই আবদ্ধ ছিল। তবে তার প্রতিভা দুই শিক্ষকের সামনে ধরা পড়তেই তারা তার গান ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। যাওয়ার পরেই বলিউডে গান গাওয়ার সুযোগ পায় চাঁদমণি হেমব্রম। একইভাবে আমরা দেখেছিলাম রানু মন্ডলের উত্থানকেও। আর সে রকমই এক প্রতিভাবান বাঁশিওয়ালাকে রাস্তা থেকে ধরে এনে সুরে মজলেন বলিউডের অন্যতম সঙ্গীতশিল্পী মিকা সিং।

আরও পড়ুন:  মুসলিম যুবতীদের ধর্মান্তরিত করে হিন্দুদের সঙ্গে বিয়ে দিতে বাধ্য করা হচ্ছে ভারতে

সম্প্রতি মিকা সিং তার ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও আপলোড করেছেন। যে ভিডিওটি আপলোড করার সাথে সাথে তিনি লিখেছেন, “এই লোকটির সাথে রাস্তায় দেখা হয়েছিল, আমি ভেবেছিলাম আমার ইনাকে সুযোগ দেওয়া উচিত।” এরপর তিনি ওই বাঁশিওয়ালাকে বাড়িতে ডেকে নিয়ে এসে তাকে বাঁশি বাজানোর সুযোগ করে দেন। এবং পরে সেই ভিডিও সম্পর্কে জানান, “আমি বাড়িতে খাবার খাচ্ছিলাম আর তখন শুনতে পেলাম বাড়ির নিচে থেকে একটি মিষ্টি আওয়াজ আসছে। মিষ্টি বাঁশির আওয়াজ আসছিল। আমি তাকে জিজ্ঞাসা করলাম, সে বলল খুব সুন্দর বাঁশি বাজাতে পারে। এই বাঁশিওয়ালার নাম নাসাদ আলী। এই বাঁশিওয়ালা উত্তর প্রদেশের বাসিন্দা।”

আরও পড়ুন:  বালু তুলতে গিয়ে তারের ক্ষতি, ইন্টারনেটে ধীরগতি

The post রাস্তায় ঘুরে বেড়ানো বাঁশিওয়ালার প্রতিভা তুলে ধরলেন মিকা সিং, ভাইরাল ভিডিও appeared first on বাংলা ম্যাগাজিন.

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares