প্রচ্ছদ বাংলাদেশ জেলা

বরুড়া ফ্রেন্ড ব্লাড ব্যাংকের উদ্যোগে ১৬৫ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

15
news-image
পড়া যাবে: < 1 minute

 
স্টাফ রির্পোটারঃ
বরুড়া ফ্রেন্ডস ব্লাড ব্যাংক এর উদ্যোগে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এবং করোনা ভাইরাস দুর্যোগকালিন সময়ে সুবিধা বঞ্চিত, দুস্ত ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৬ জুলাই) বেলা ১১ টার দিকে ফেয়ার হসপিটালের হলরুমে সংগঠনের সভাপতি মোঃ জাকির হোসেন রাজুর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ও ফ্রেন্ডস ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা ডা. মোহাম্মদ ইকবাল হোসেন।

আরও পড়ুন:  কুমিল্লার ইস্টার্ণ প্লাজার ব্যবসায়ীদের ৬৫ লাখ টাকা ও ৩ মাসের ভাড়ার অর্ধেক মওকুফ

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অপরাধ সংবাদ পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন খোকন, কেমিকো ফার্মা লিমিটেড এর সিনিয়র এ এস এম জহির উদ্দীন চৌধুরী, ফেয়ার হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক সালেহ উদ্দিন ভূইয়া, বরুড়া প্রেসক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক এমডি. আজিজুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক দেলোয়ার হোসেন ভূইয়া, ফেয়ার হসপিটালের পরিচালক প্রশাসন আ: আওয়াল, ম্যানেজার আমজাদ হোসেন ।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, রক্তঋন সংগঠনের সভাপতি গাজী কামরুল হাসান, বরুড়া ব্লাড ব্যাংকের সভাপতি সজীব আহমেদ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক নাসির উদ্দিন মিয়াজী।
অনুষ্ঠানে সাংবাদিক, বিশিষ্টজন, বিভিন্ন সংগঠনের সভাপতি ও সম্পাদকসহ ফ্রেন্ডস ব্লাড ব্যাংক সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রায় ১৬৫ জন দুস্ত, দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন:  কুমিল্লায় শুক্রবারে নতুন করো আরও ৪৯ জনের করোনা শনাক্ত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।