প্রচ্ছদ আইন-আদালত

ট্রাকে ৬০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার দুজন কারাগারে

13
ট্রাকে ৬০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার দুজন কারাগারে
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ট্রাক থেকে ৬০ হাজার ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার মো. হাবিবুর রহমান গাজী (৩১) ও হাফিজুল ইসলামকে (৩৩) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আদালত সূত্র থেকে এ তথ্য পাওয়া যায়। আদালত সূত্র মতে, সোমবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন:  টিএসসির জিনিয়াকে অপহরণ : দুদিনের রিমান্ডে লোপা

এর আগে শুক্রবার (২৪ জুলাই) ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা তাদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত বুধবার র‌্যাবের উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমানের নেতৃত্বে র‌্যাব-১০-এর একটি দল যাত্রাবাড়ী থানাধীন ঘিরিধারা মারাকাতুজ তাহফিজ মাদরাসা ও মসজিদ সংলগ্ন এলাকা থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করে।

এরপর বৃহস্পতিবার (২৩ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১০-এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান জানান, কক্সবাজার থেকে ট্রাকে করে মাদক নিয়ে ঢাকায় আসছে-এমন গোপন তথ্য আমাদের কাছে ছিল। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল যাত্রাবাড়ীর ঘিরিধারা মারাকাতুজ তাহফিজ মাদরাসার সামনে চেকপোস্ট বসায়। পরে কক্সবাজার থেকে আসা একটি ট্রাকের গতিরোধ করে দুইজনকে গ্রেফতার করা হয়। তখন তাদের কাছ থেকে ৬০ হাজার ১০০ পিস ইয়াবা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।’

আরও পড়ুন:  ভিপি নুরের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার মামলা : প্রতিবেদন ৭ অক্টোবর

তিনি আরও জানান, গ্রেফতাররা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে পারস্পরিক যোগসাজশে কক্সবাজার থেকে মাদকদ্রব্য এনে ঢাকাসহ আশপাশের এলাকায় সরবরাহ করতেন। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।