প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ফ্লাইওভারে সুতা বেঁধে ছিনতাই, গ্রেফতার ৬

13
ফ্লাইওভারে সুতা বেঁধে ছিনতাই, গ্রেফতার ৬
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : চট্টগ্রাম নগরের ফ্লাইওভারে সুতা বেঁধে ছিনতাই চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার নগরের আকবরশাহ থানার সাহেরপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ছয়জনের মধ্যে দুজন কিশোর। অন্য চারজন হলেন- মো. জাকির হোসেন (৩২), মো. সুমন (১৯), মো. দেলোয়ার হোসেন (১৯) ও ৪ মো. হাসান আকাশ (১৯)।

র‌্যাব-৭ এর সহকারি পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন জানান, আসামিরা ফ্লাইওভারে দুই পাশে সুতা বেঁধে উৎপেতে থাকে। কোনো মোটরসাইকেল আরোহী সুতায় আটকে পড়ে গেলে তারা সহযোগিতার ভান করে কাছে যায়। এরপর ছোরা ঠেকিয়ে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। একই কায়দায় কয়েকটি ছিনতাইয়ের অভিযোগ পাওয়ার পর অভিযানে নামে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চক্রটির ছয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আকবরশাহ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:  শ্বশুরবাড়িতে তরুণীর ছবি পাঠিয়ে ‘বিবাহ বিচ্ছেদের’ চেষ্টা, যুবক গ্রেপ্তার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares