প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুমিল্লায় রবিবারে আরও ৩৫ জনের করোনা পজিটিভ, মুত্যু ২ জনের

12
news-image
পড়া যাবে: < 1 minute

নাছরিন আক্তার হীরাঃ
কুমিল্লা জেলায় রবিবারে নতুন করে আরও ৩৫ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে এ পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ হাজার ২০৮ জনে।
আজকের রিপোর্টে সিটি করপোরেশনের ২ জনের মৃত্যু দেখানো হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা ১৩৫ জন হলো।
এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশনে ১৪ জন, চৌদ্দগ্রামে ১ জন, আদর্শ সদরে ৩ জন, বরুড়ায় ৭ জন, ব্রাহ্মণপাড়ায় ১ জন, নাঙ্গলকোটে ৬ জন ও সদর দক্ষিণে ৩ জন।
আজকের রিপোর্টে ৬৪ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। আদর্শ সদরে ৭ জন, সদর দক্ষিণে ৮ জন, নাঙ্গলকোটে ৪ জন ও সিটি করপোরেশনে ৪৫ জন।
রবিবার (২৬ জুলাই) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।
উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ৪১৯ জন, মুরাদনগর ২৯৮ জন, কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৪০০ জন, লাকসামে ৩৪৫ জন, চান্দিনায় ২৪০ জন, তিতাসে ১৪৬ জন, দাউদকান্দিতে ১৬৬ জন, বরুড়ায় ২০৮ জন, বুড়িচংয়ে ২২৬ জন, মনোহরগঞ্জে ১৫০ জন, ব্রাহ্মণপাড়ায় ৭২ জন, নাঙ্গলকোটে ৩৪৪ জন, হোমনায় ৯৬ জন, কুমিল্লা সদর দক্ষিণে ১৬৯ জন, লালমাইয়ে ৯৫ জন, চৌদ্দগ্রামে ৪৭৬ জন, আদর্শ সদরে ১৯১ জন, মেঘনায় ৫৬ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।
সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৪ হাজার ৫৪০ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ২৪ হাজার ৪৫২ জনের। এর মধ্যে ৫ হাজার ২০৮ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৩৫ জন এবং সুস্থ হয়েছে ৩ হাজার ১৭৪ জন।

আরও পড়ুন:  দেবিদ্বারে নিখোঁজের এক দিন পর গোমতী নদী থেকে ট্রাক্টর শ্রমিকের মরদেহ উদ্ধার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares