প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

কুড়িগ্রামে মাকে বেঁধে রেখে মেয়েকে ধর্ষণ

12
কুড়িগ্রামে মাকে বেঁধে রেখে মেয়েকে ধর্ষণ
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : পিতাকে ধারালো অস্ত্র দিয়ে জখম এবং মাকে বেঁধে রেখে নবম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণ করেছে এক যুবক। তবে এ ঘটনায় তার সঙ্গে আরো দুই যুবক ছিল।

রোববার দিবাগত মধ্যরাতে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খণ্ডক্ষেত্র গ্রামে এ ঘটনাটি ঘটে।

সোমবার (২৭ জুলাই) সকালে ভুক্তভোগী কিশোরী এবং তার আহত পিতাকে জেলা সদরের জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায় এলাকাবাসী। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে সোমবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান। এ সময় তার সাথে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল রায় এবং রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  থানা ভাঙচুর, জামিন নিতে গিয়ে দুই সরকারি কর্মচারীসহ গ্রেপ্তার ৩

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার মধ্যরাতে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। সে সময় বিদ্যুৎ ছিল না। এরই সুযোগে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তিন জন যুবক। ঘরে ঢুকে ধারালো ছুরি দিয়ে জখম করার পাশাপাশি মারধর করে পিতাকে অজ্ঞান করে ফেলে। এ সময় বাঁধা দিতে গেলে মাকে খাটের সঙ্গে বেঁধে ফেলে। তারপর আলমিরা ভেঙে ২ লাখ টাকা এবং ২ ভরি স্বর্ণালঙ্কার লুট করে। পাশের রুমে ছিল নবম শ্রেণীতে পড়ুয়া মেয়ে।

লুটপাট শেষে মেয়ের রুমের দরজা ভেঙে কন্যাকে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে এক যুবক। বাকি দুই ছিল সহযোগী। এ সময় তাকে ধরে রাখা একজনের হাতে কামড় দিয়ে তাদের হাত থেকে কোনভাবে ছুটে দৌঁড়ে পাশ্ববর্তী একটি বাড়িতে আশ্রয় নেই ওই মেয়ে। পরে ওই বাড়ির লোকজন চেয়ারম্যানকে মোবাইলে ঘটনাটি জানালে চেয়ারম্যান ঘটনাস্থলে এসে পুলিশকে জানান এবং পিতা ও কন্যাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

আরও পড়ুন:  জয়পুরহাটের কালাইয়ে টাপেন্টা-পেন্টাডল ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক

এ প্রসঙ্গে রাজারহাট থানার অফিসার ইন-চার্জ রাজু সরকার জানান, সোমবার রাতে কিশোরীর পিতা বাদি হয়ে ধর্ষণ ও দস্যুতার অভিযোগ এনে অজ্ঞাতনামা ৩ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের শনাক্ত এবং তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares