প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

কুমিল্লায় আরও ৮০ জনের করোনা শনাক্ত

10
কুমিল্লায় আরও ৮০ জনের করোনা শনাক্ত
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : কুমিল্লায় মঙ্গলবার ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৩৬০ জনের।

কুমিল্লা সিটি করপোরেশনে ৫৭ জনসহ জেলায় এ দিন সুস্থ হয়েছে ৩৩৯ জন। সর্বমোট সুস্থ হয়েছে তিন হাজার ৫৬৩ জন। মঙ্গলবার সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, মঙ্গলবার শনাক্তদের মধ্যে রয়েছে সিটি করপোরেশনের ৩০ জন, বুড়িচং ও বরুড়ায় ৭ জন করে, চৌদ্দগ্রাম ১০ জন, লাকসাম ও মনোহরগঞ্জ ৪ জন করে, সদর দক্ষিণে দুইজন, ব্রাক্ষণপাড়ায় একজন, মেঘনা, লালমাই ও দাউদকান্দিতে তিনজন করে এবং দেবিদ্বারে ছয়জন আক্রান্ত হয়েছে।

আরও পড়ুন:  কুমিল্লায় শিশু ধর্ষণের অভিযোগে জুতা পেটা খাওয়া ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিষ্কার

কুমিল্লা সিটি করপোরেশনে ও চৌদ্দগ্রামে ৫৭ জন করে, আদর্শ সদরে তিনজন, বুড়িচংয়ে পাঁচজন, বরুড়ায় ১৬ জন, তিতাসে ৬০ জন, দাউদকান্দি ৯৭ জন, ব্রাক্ষণপাড়ায় ৪১ জন, সদর দক্ষিণে দুইজন ও দেবিদ্বারে একজনসহ এ দিন কুমিল্লায় ৩৩৯ জন সুস্থ হয়েছে।

জেলায় ২৪ হাজার ৯০৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফল এসেছে ২৪ হাজার ৮১০টি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।