প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

ঈদে বিনোদন কেন্দ্রে জনসমাগমে সিএমপির নিষেধাজ্ঞা

19
ঈদে বিনোদন কেন্দ্রে জনসমাগমে সিএমপির নিষেধাজ্ঞা
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : আসন্ন ঈদ উল আজহাকে কেন্দ্র করে নগরের বিনোদন কেন্দ্রগুলোতে জনসাধারণের সমাগমে নিষেধাজ্ঞা জারি করছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)

মঙ্গলবার (২৮ জুলাই) এক বিজ্ঞপ্তিতে নিষেধাজ্ঞা জারির বিষয়টি জানানো হয় সিএমপির পক্ষ থেকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন ঈদ উল আজহাকে কেন্দ্র করে ঈদ পরবর্তী যে কোন ধরনের বৃহৎ জনসমাগম বর্তমানে বিশ্বব্যাপী বিস্তৃত করোনা ভাইরাসের প্রাদুর্ভাবকে আরও সংকটাপন্ন করবে।

এর সংক্রমণ রোধে সরকারের সর্বোচ্চ মহল থেকে বিভিন্ন দিকনির্দেশনা ও জনসচেতনতামূলক প্রচারণা চলমান রয়েছে।বিষয়টির গুরুত্বের সঙ্গে বিবেচনা করে জনস্বার্থে ঈদ পরবর্তী সময়ে জনসাধারণকে বন্দর নগরীর বিনোদন কেন্দ্রসমূহ: পতেঙ্গা সী-বিচ, ফয়’স লেক, নেভাল বিচ ইত্যাদি এলাকায় যেকোনো ধরনের জমায়েত না হতে সিএমপি কমিশনারের পক্ষ থেকে নিষেধাজ্ঞা জারি হলো।

আরও পড়ুন:  টেকনাফে বিজিবি‘র সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মির্জা সায়েম মাহমুদ বলেন, করোনা ভাইরাসের কারণে আসন্ন ঈদ উল আজহাকে কেন্দ্র করে নগরের বিনোদন কেন্দ্রগুলোতে জনসাধারণের সমাগমে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। নিষেধাজ্ঞা আগে থেকে জারি করা ছিল। তবুও জনসাধারণের জন্য বিষয়টি আবার স্মরণ করিয়ে দেওয়া হয়েছে।

তিনি বলেন, কেউ এ নিষেধাজ্ঞা অমান্য করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 11
    Shares