প্রচ্ছদ প্রবাস

বিদেশগামী যাত্রীদের বিষয়ে বিমানের ব্যাখ্যা

33
বিদেশগামী যাত্রীদের বিষয়ে বিমানের ব্যাখ্যা
পড়া যাবে: < 1 minute

বিদেশগামী যাত্রীদের করোনা পরীক্ষাসহ নীতিগত কোন সিদ্ধান্ত বিমান কর্তৃপক্ষ নেয় না বলে জানিয়েছে রাষ্ট্রিয় এই উড়োজাহাজ সংস্থা।  এক বিজ্ঞপ্তিতে বিমানের পক্ষ থেকে এই তথ্য জানান উপ-মহাব্যবস্থাপক ( জনসংযোগ ) তাহেরা খন্দকার।

তিনি বলেন,  “ইদানিং লক্ষ্য করা যাচ্ছে যে, বিভিন্ন সংবাদমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদেশগামী/বিদেশ থেকে আগমনী সম্মানিত যাত্রীগণের জন্য প্রযোজ্য কোভিড-১৯ পরীক্ষা সার্টিফিকেট, পরীক্ষার জন্য হাসপাতাল/প্রতিষ্ঠান নির্ধারণ, কোয়ারেন্টাইন এবং লন্ডন থেকে সিলেটে আগমনকারী যাত্রীদের ঢাকায় ইমিগ্রেশন সম্পন্নকরণ ইত্যাদি বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-কে দায়ী করা হচ্ছে।”

বিজ্ঞপ্তিতে বিমান দাবি করেন,  “প্রকৃতপক্ষে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এই সকল সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই; বরং এভিয়েশন সেক্টরে নিয়ন্ত্রণ সরকারের। সরকার নিয়ন্ত্রক হিসেবে এ সকল সিদ্ধান্ত গ্রহণ করে থাকে। এয়ারলাইন্সের জন্য সরকারের নির্দেশনা/সিদ্ধান্ত প্রতিপালন করা ১০০% বাধ্যতামূলক। অন্যান্য এয়ারলাইন্সের মতো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সরকারের নির্দেশনা/সিদ্ধান্ত ১০০% প্রতিপালন করে থাকে।”

আরও পড়ুন:  মালয়েশিয়ার স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক পেলেন ব্র্যান্ডলরেট পুরষ্কার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares