প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

বৃহস্পতিবার থেকে ঢাকা-কক্সবাজার ফ্লাইট চালু

18
বৃহস্পতিবার থেকে ঢাকা-কক্সবাজার ফ্লাইট চালু
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকা ঢাকা-কক্সবাজার রুটে ফ্লাইট চলাচল বৃহস্পতিবার থেকে শুরু হবে। মঙ্গলবার বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) এ তথ্য জানিয়েছে।

বেবিচক কর্মকর্তারা বলেন, ঈদুল আজহাকে কেন্দ্র করে বৃহস্পতিবার থেকে ঢাকা-কক্সবাজার অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনার জন্য অনুমতি দেয়া হয় দেশের সরকারি-বেসরকারি এয়ারলাইন্সগুলোকে। এর মধ্য দিয়ে রাজধানী ঢাকার সঙ্গে দেশের ৭টি রুটেই ফ্লাইট চালু হচ্ছে।

এ ব্যপারে বেবিচকের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান বলেন, ঢাকা-কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনার জন্য বিমানসহ দেশের সরকারি-বেসরকারি বিভিন্ন এয়ারলাইন্সকে অনুমতি দেয়া হয়েছে।

আরও পড়ুন:  অবস্থান শনাক্ত, যে কোন সময় সাহেদ গ্রেফতার

সংশ্লিষ্ট এয়ারলাইন্স সূত্রে জানা গেছে, সব রুটেই সীমিত পরিসরে ফ্লাইট চলাচল করছে। কক্সবাজারে কয়টি ফ্লাইট চলবে, সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি। কারণ, পর্যটন নগরী কক্সবাজারে করোনার কারণে হোটেল-মোটেলগুলো এখনো বন্ধ রয়েছে। ঈদের আগে সেগুলো খোলার কোনো সম্ভাবনা নেই। এসব বিষয় বিবেচনা করে ফ্লাইট শিডিউল ঠিক করবে বিমান সংস্থাগুলো।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 13
    Shares