প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

মা জানেন না কেন তাঁর সন্তানকে হত্যা করা হলো

14
মা জানেন না কেন তাঁর সন্তানকে হত্যা করা হলো
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : চাঁদপুরের হাজীগঞ্জে গলায় গামছা পেঁচিয়ে ও আঘাতে হত্যা করা অজ্ঞাতপরিচয় যুবকের সন্ধান পাওয়া গেছে। এই ব্যক্তি হচ্ছেন উপজেলা কঙ্গাইশ গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. সোহেল। পেশায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালক। বুধবার সকালে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌর এলাকার মিঠানিয়া ব্রিজের পাশ থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ। প্রথমে অজ্ঞাতপরিচয় হলেও কয়েক ঘণ্টা পর তার পরিচয় নিশ্চিত হওয়া যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় একটি বালু মহলের পাইপের পাশ যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। বিষয়টি পুলিশকে জানানো হয়। সংবাদ পেয়ে থানার ওসির নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এসময় থানা পুলিশ ও পিবিআই লাশের সুরতহাল শেষে তা থানায় নিয়ে যায়।

আরও পড়ুন:  সাবেক মন্ত্রী এম এ মান্নানের স্ত্রী নূর মেহের বেগম আর নেই

হাজীগঞ্জ থানার ওসি আলমগীর হোসেন রনি জানান, ২৩ বছরের এই ব্যক্তির গলায় গামছা পেঁচানো ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এতে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা অন্য কোথাও থেকে এখানে এনে এই ব্যক্তিকে প্রথমে আঘাত ও পরে গলায় ফাঁস দিয়ে নিস্তেজ করে হত্যা করে। লাশটি উদ্ধারের কয়েকঘণ্টা পর তার পরিচয় পাওয়া যায় বলে জানান ওসি।

এদিকে, দুপুরে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে লাশটি পাঠিয়েছে পুলিশ। হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন উজ্জল কালের কণ্ঠকে জানান, এঘটনায় হত্যা মামলা দায়েরসহ হত্যাকারীদের শনাক্ত করতে এর মধ্যে পুলিশ কাজ শুরু করেছে।

নিহতের মা হাসিনা বেগম জানান, গতকাল বিকেলে তার ছেলে বাড়ি থেকে ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে বের হয়। পরে সন্ধ্যার আগেও ছেলের সঙ্গে মুঠোফোনে তার কথা হয়। সোহেলের মা হাসিনা বেগমের দ্বিতীয় বিয়ে হয়। মায়ের সঙ্গেই তিনি থাকতেন। কিছুদিন আগে বিয়ে করলেও পরে স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায় তার। এদিকে, ঘটনার পর থেকে নিহত মো. সোহেলের ব্যাটারিচালিত ইজিবাইকের সন্ধান পাওয়া যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে হত্যার পর তা নিয়ে গেছে।

আরও পড়ুন:  কর্ণফুলী নদীর তলদেশে নির্মাণাধীন বঙ্গবন্ধু টানেলের একপ্রান্তের কাজ শেষ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।