প্রচ্ছদ প্রবাস

আল্লাহ সাক্ষী দূর্নীতির অর্থ সম্পর্কে কিছুই জানি না : নাজিব

22
আল্লাহ সাক্ষী দূর্নীতির অর্থ সম্পর্কে কিছুই জানি না : নাজিব
পড়া যাবে: < 1 minute

 

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাক বলেছেন, ” আমি আল্লাহকে সাক্ষী রেখে বলছি ৪২ মিলিয়ন অর্থ সম্পর্কে আমি কিছুই জানি না এবং আমি মুসলিম হিসেবে বলছি, ওয়াল্লাহি ওয়াবিল্লাহি ওয়াল্লাহি আমি এ ব্যাপারে কোন পরিকল্পনাও করিনি বা আমাকে ৪২ মিলিয়ন মালয়েশিয়ান রিংগিত অফার দেওয়া হয়েছিল। আমি আল্লাহ কে সাক্ষী রেখে বলছি, আমার কাছে এই পরিমাণ অর্থের কোনও অস্তিত্ব নেই বা ছিল না “।

মঙ্গলবার কুয়ালালামপুর আদালত তার বিরুদ্ধে একটি মামলায় ১২ বছর কারাদন্ড ও ২১০ মিলিয়ন রিংগিত জরিমানা করে, বিচারক রায় ঘোষণার পর স্থানীয় সাংবাদিক ও জনতার সামনে এসব কথা বলেছেন।

আরও পড়ুন:  লাল পাসপোর্ট নিয়ে দেশে যাওয়া হলো না স্পেন প্রবাসী মাসুক আহমদের

এসময় তিনি আরো বলেন, ” এই অভিযোগের ব্যাপারে কোনও প্রমাণ বা সাক্ষী নেই যার দ্বারা এই দূর্নীতি প্রমান করা যায়। নাজিব বলেন, আমি একজন প্রধানমন্ত্রী হিসাবে নয় বছরের(২০০৯-২০১৮) সময়কালে দেশটিতে দ্রুত অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে সফল হয়েছি এবং এই সময়কালে, শেয়ার বাজারটি সর্বোচ্চ স্তরে পৌঁছেছিল এবং পরিবহণের পাশাপাশি জনসাধারণের আবাসন ব্যবস্থার মাধ্যমে বৃহত আকারে দ্রুত বিকাশ হয়েছে “।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 22
    Shares