প্রচ্ছদ প্রবাস

মালয়েশিয়ায় গ্রেফতার রায়হানের মুক্তির দাবিতে ঢাকায় মানববন্ধন

28
মালয়েশিয়ায় গ্রেফতার রায়হানের মুক্তির দাবিতে ঢাকায় মানববন্ধন
পড়া যাবে: < 1 minute

 

আল জাজিরা টেলিভিশনে সাক্ষাৎকার দেয়ায় মালয়েশিয়ায় গ্রেফতার বাংলাদেশি তরুণ রায়হান কবিরের মুক্তির দাবিতে ঢাকায় মানববন্ধন করেছে কয়েকটি সংগঠন। মানববন্ধন শেষে পররাষ্ট্র মন্ত্রণালয় এবং ঢাকায় মালয়েশিয়ান হাইকমিশনে স্মারকলিপিও দেয়া হয়। দ্রুত সময়ে রায়হান কবিরের মুক্তির বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের হস্তক্ষেপ চেয়েছেন মানববন্ধনে বক্তারা।

বুধবার (২৯ জুলাই ) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় রায়হানের পরিবারের সদস্যরা ছাড়াও তার বন্ধরা অংশ নেন। মানববন্ধনে বক্তারা বলেন, রায়হান কবির কোন অপরাধ করেননি। লন্ডন পরিস্থিতিতে মালয়েশিয়া সরকার অভিবাসী কর্মীদের ওপর যে অন্যায় করেছে তা শুধু গণমাধ্যমে তুলে ধরেছেন রায়হান। এটা কোন অন্যায় না বলেও মনে করেন বক্তারা। রায়হান কবিরকে মুক্তির বিষয়ে বাংলাদেশ সরকারকে দ্রুত পদক্ষেপ নেয়ার দাবি জানান বক্তারা।

আরও পড়ুন:  জাতীয় শোকদিবসে বার্সেলোনায় কাতালোনিয়া আ‘লীগের মতবিনিময় সভা

জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে রায়হানের পরিবারের সদস্যরা, বন্ধু ও সচেতন নাগরিকদের পক্ষ থেকে একটা স্মারকলিপি দিয়েছেন ঢাকার মালয়েশিয়ান হাইকমিশনে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares