প্রচ্ছদ আইন-আদালত

পুলিশের ওপর হামলা : যুবলীগ নেতার বিরুদ্ধে প্রতিবেদন ২০ সেপ্টেম্বর

15
পুলিশের ওপর হামলা : যুবলীগ নেতার বিরুদ্ধে প্রতিবেদন ২০ সেপ্টেম্বর
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     মাস্ক পরতে বলায় পুলিশের ওপর হামলার ঘটনায় রাজধানীর পল্লবী থানা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জুয়েল রানার বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২০ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম দিদার হোসেন মামলার এজাহার গ্রহণ করে এ দিন ধার্য করেন।

বুধবার (২৯ জুলাই) পল্লবী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ সেলিম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (২৮ জুলাই) মামলার এজাহারটি আদালতে আসে। বিচারক সেদিনই মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য ২০ সেপ্টেম্বর দিন ধার্য করেন।

আরও পড়ুন:  ভিপি নুরসহ ৬ জনের গ্রেফতার চেয়ে সেই তরুণীর আবেদন

এর আগে সোমবার রাতে সরকারি কাজে বাধা ও চুরির অভিযোগ তুলে পল্লবী থানায় মামলাটি করেন ট্রাফিক সার্জেন্ট মো. আল ফরহাদ মোল্লা। মামলার অভিযোগে বলা হয়, ‘যুবলীগ নেতা জুয়েল রানাকে মাস্ক পরতে বলায় তিনি তার (ট্রাফিক সার্জেন্ট) ওপর হামলা চালান এবং শরীরে সংযুক্ত ক্যামেরা কেড়ে নেন। জুয়েল নিজের পকেট থেকে পিস্তল বের করেও সার্জেন্টের দিকে তেড়ে আসেন।’

পল্লবী থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল মা’বুদ বলেন, সোমবার রাতেই মামলাটি নথিভুক্ত করা হয়। মামলায় সরকারি কাজে বাধা ও চুরির অভিযোগ করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। তবে তিনি পলাতক। তাকে গ্রেফতারে সব ধরনের প্রচেষ্টা চালাচ্ছে থানা পুলিশ।

আরও পড়ুন:  হাইকোর্টে জামিন মেলেনি দুই রোহিঙ্গা পাচারকারীর

থানা পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবলীগ নেতা জুয়েল ধর্ষণসহ আরও বেশ কয়েকটি মামলার আসামি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares