প্রচ্ছদ এক্সক্লুসিভ

মহিলার বাজানো মিউজিক শুনে নাচতে নাচতে চলে এলো হরিন, মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও

31
বিদ্রূপ, কটূক্তি জয় করে ৩ ফুট ২ ইঞ্চির আরতি ডোগরা আজ দক্ষ আইএএস আধিকারিক
পড়া যাবে: < 1 minute

বাংলা হান্ট ডেস্কঃ ইন্টারনেটে (Internet) আজকাল অনেক ছবি (Picture) আর ভিডিও ভাইরাল (Video Viral) হয়। কখনো হাতির খুনসুটি আবার কখনো মস্ত অজগর সাপের জন্য জঙ্গলের রাজা বাঘ মামার রাস্তা ছেড়ে দেওয়ার ভিডিও। এরকমই একটি ভিডিও এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে এক মহিলাকে বাদ্য যন্ত্রতে সুর তুলতে দেখা যাচ্ছে, আর সেই সুরে একটি হরিন (Deer) ছুটে ওনার কাছে চলে আসছে।

২৩ জুলাই রেডিটে একটি ভিডিও পোস্ট হয়। ওই এক মিনিটের ভিডিওর ক্যাপশনে লেখা হয়, ‘আমারি মিউজিক সেশন ডিজনি মুভিতে বদলে গেছে।” ভিডিওতে দেখা যাচ্ছে যে, এক মহিলা একটি জায়গায় বাদ্য জন্ত্রি বাজাচ্ছেন, আর ওনার বাজানো মিউজিক শুনে একটি হরিন নাচতে নাচতে ওনার দিকে ছুটে আসছে।

আরও পড়ুন:  মোবাইলে প্রেম করার ফল, মায়ের চেয়েও বয়সে বড় নারীর সাথে বিয়ে

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মহিলার মিউজিক শুনে হরিনটি মন্ত্রমুগ্ধ হয়ে তাঁর দিকে ছুটে আসছে। ভিডিও দেখে এটা বোঝা যায় যে, ওই হরিন মহিলার বাজানো মিউজিক খুবই পছন্দ করছে। এই ভিডিও শেষ পর্যন্ত দেখলে আপনার খুবই ভালো লাগবে।

রেডিটে এই পোস্টটি ৩২ হাজারে বেশি মানুষ দেখে ফেলেছেন আর ৮০০ এর বেশি মানুষ কমেন্ট করেছে। সবাই এই ভিডিওটি দেখে বেশ আনন্দ উপভোগ করছে সেটাই বোঝাই যাচ্ছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।