প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনায় চিকিৎসাধীন অবস্থায় আ. লীগ নেতার মৃত্যু

19
করোনায় চিকিৎসাধীন অবস্থায় আ. লীগ নেতার মৃত্যু
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবলুর রহমান (৫৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (২৯ জুলাই) সকাল ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মরদেহ বুধবার সন্ধ্যায় স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মো. হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, বাবলুর রহমান গত ২১ জুলাই করোনাভাইরাসের সন্দেহ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দেন। পর দিন ২২ জুলাই প্রাপ্ত প্রতিবেদনে তার দেহে করোনাভাইরাসের পজিটিভ পাওয়া যায়। ওই রাতেই তাকে জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়।  পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ২৪ জুলাই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।

আরও পড়ুন:  চলবে গণপরিবহন, বাড়বে না গাড়ি ভাড়া

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, করোনায় আক্রান্ত বাবলুর রহমানকে স্বাস্থ্যবিধি মেনে জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।