প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

করোনায় আক্রান্ত বিরামপুরের ইউএনও

18
করোনায় আক্রান্ত বিরামপুরের ইউএনও
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : দিনাজপুরের বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পরিমল কুমার সরকারের করোনা শনাক্ত হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষাগারে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ১১ জনের করোনা শনাক্ত হয়।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সোলায়মান হোসেন মেহেদী। তবে ইউএনও সুস্থ রয়েছেন বলে তিনি জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, সোমবার রাত থেকে শরীরে জ্বর অনুভব হলে সন্দেহবশত তাঁর করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে অবগত করেন। মঙ্গলবার দিন তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বুধবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার করোনা শনাক্ত হয়।

আরও পড়ুন:  জনতার মুখোমুখি মাশরাফী

এদিকে স্বাস্থ্য কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদী বলেন, এ পর্যন্ত উপজেলায় মোট আক্রান্ত ১৮৪ জন। করোনা নিয়ে মারা গেছেন তিনজন।

ইউএনও পরিমল কুমার সরকার বলেন, করোনাকালীন সময়ে উপজেলার বিভিন্ন কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছি। শরীরে কিছুটা জ্বর অনুভব করছি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।