অনার্স পাসের আগেই এএসপি হলেন ফয়সাল

87
অনার্স পাসের আগেই এএসপি হলেন ফয়সাল
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : ৩৮তম বিসিএসে পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন ফয়সাল তানভীর। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে অনার্স পরীক্ষা দিয়েছেন তিনি। কিন্তু পরীক্ষার ফল প্রকাশের আগেই তিনি ৩৮তম বিসিএসে প্রথমবারের মত অংশ নেন। আর অনার্সের অ্যাপিয়ার্ড সার্টিফিকেট দিয়েই তিনি প্রথম ভাইভা দিয়েছিলেন। নিজের প্রথম পছন্দের পুলিশ ক্যাডারে সুপারিশপ্রাপ্তও হয়ে গেলেন।

ফয়সাল তানভীর নাটোর গভর্নমেন্ট বয়েজ হাইস্কুল থেকে এসএসসি পাস করে ভর্তি হন রাজশাহী নিউ গভর্নমেন্টডিগ্রি কলেজে। পরে তিনি ভর্তি হন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে। তার ভবিষ্যত এখন অপার সম্ভাবনাময়।

আরও পড়ুন:  কুমিল্লায় করোনা রোগীর সংখ্যা কমে আজ আরও ২১ জনের শনাক্ত

ফয়সাল জানান, ৩৮তম বিসিএসের ফলাফলে যা চেয়েছিলাম তার থেকেও অনেক গুণ বেশি পেয়েছি। কোটাযুক্ত এ বিসিএস থেকে চেয়েছিলাম যেকোন একটি জেনারেল ক্যাডার। তারপরও পেলাম নিজের প্রথম পছন্দের এবং সাথে মেরিটলিস্টে দশম স্থান। প্রিয়জনদের মুখে হাসি ফোটাতে পারা, সেই সাথে দেশমাতৃকার সেবায় নিজেকে নিয়জিত করার সুযোগও পেয়েছি।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 207
    Shares