প্রচ্ছদ খেলা ফুটবল

এক রাতে তিনটি ফাইনাল,কোপা আমেরিকার ফাইনাল সরাসরি দেখবেন যেভাবে

18
পড়া যাবে: 3 মিনিটে

আজ রাতে যেন ফুটবল ফাইনালের মেলা বসবে। এক রাতে তিন ফাইনাল। ফিফার এমন কর্মকান্ডে যেমন নাখোশ ফুটবলপ্রেমীরা, তেমনি অখুশি ফুটবলাররা। এক দিনে তিনটি ফাইনাল। তাও একটি বিশ্বকাপের ফাইনালসহ-সত্যিই হতাশাজনক এমন শিডিউল।

আজ রাত ৯টায় নারীদের বিশ্বকাপ ফাইনালে নেদারল্যান্ডসের মুখোমুখি হবে যুক্তরাষ্ট্র। আজ রাতে আছে কোপা আমেরিকা ও কনকাকাফ গোল্ড কাপের ফাইনালও। কোপার ফাইনালে মুখোমুখি ব্রাজিল-পেরু, খেলা শুরু আজ রাত দুটায়। গোল্ড কাপের ফাইনালে মুখোমুখি মেক্সিকো-যুক্তরাষ্ট্র, খেলা শুরু আগামীকাল সকাল ৭টায়।

একই দিনে তিনটি বড় টুর্নামেন্টের ফাইনাল রাখায় ফিফার ওপর চটেছেন যুক্তরাষ্ট্র নারী দলের সহ-অধিনায়ক মেগান রাপিনো, ‘একই দিনে সব ফাইনালের সূচি রাখা ভয়ানক পরিকল্পনা। অবশ্যই অন্য দুটি টুর্নামেন্টের ফাইনাল গুরুত্বপূর্ণ, কিন্তু আমাদেরটা তো নারী বিশ্বকাপের ফাইনাল।’

আরও পড়ুন:  প্রীতি ম্যাচে মেসিবিহীন আর্জেন্টিনাকে হারাল নেইমারের ব্রাজিল

বাংলাদেশের ফুটবল ভক্তরা অনলাইনে বসে সরাসরি ব্রাজিল-পেরুর এ ম্যাচটি দেখতে পারবেন। কারণ, বেইন স্পোর্টসের সার্ভার ব্যবহার করে অনলাইনে সরাসরি ফুটবলের এই দ্বৈরথটি দেখানো হচ্ছে। এছাড়া মোবাইল ব্যবহারকারীরাও অ্যাপস ব্যবহার করে দেখতে পারবেন কোপার ফাইনাল ম্যাচটি। এমনকি রয়েছে অনলাইন লাইভ স্ট্রিমিং।

বেইন স্পোর্টস HD2
বেইন স্পোর্টস HD3

বেইন স্পোর্টস HD4

এই লিংকে লাইভ স্ট্রিমিং দেখা যাবে ফাইনাল ম্যাচ

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট