প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

দিনাজপুরে ৩৪২ বস্তা সরকারি চাল জব্দ

19
দিনাজপুরে ৩৪২ বস্তা সরকারি চাল জব্দ
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক : দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসন ৩৪২ বস্তা সরকারি চাল জব্দ করেছে। এ সময় চালগুলোর মালিক মো. দবিরুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পরে ওই ব্যক্তির নামে বিশেষ ক্ষমতা আইনে মামলায় বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করেছে বিরামপুর থানা পুলিশ।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে শহরের কলাবাগান এলাকা থেকে ট্রাকসহ চালগুলো জব্দ করেন বিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুহসিয়া তাবাসসুম।

আটক দবিরুল ইসলাম নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের ইয়াকুব আলীর ছেলে। বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন:  কথায় কাজে ডাক্তারদের ধর্মঘট তাই অনেক কিছুই সাংবাদিকদের হজম করতে হয়: বিএমএসএফ

বিরামপুর থানার ওসি বলেন, আটক ব্যক্তিকে চালগুলোর বৈধ কাগজ দেখাতে বললেও তিনি কোনো কাগজ দেখাতে পারেননি। ফলে সরকারি খাদ্যগুদামের লোগো ব্যবহার করা অধিক মুনাফার আশায় কালোবাজারি করার অভিযোগে তাকে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। -যুগান্তর

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 29
    Shares