শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

সিরাজগঞ্জের শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার (১৮ আগষ্ট) সিরাজগঞ্জের শাহজাদপুরে গাঁড়াদহ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

জানা যায়, উল্লাপাড়া থেকে শাহজাদপুর গামী ভাড়ায় চালিত সিএনজির সাথে পদ্মা গ্রুপের ট্যাংক লরীর (পাবনা-ঘ- ৪১-০০০১) সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা ২ জন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে শাহজাদপুর ও উল্লাপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার অভিযান পরিচালনা করে আহতদের সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে প্রেরণ করেন।

নিহত দুইজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলেন, শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বলদীপাড়া গ্রামের সমাজ মোল্লার ছেলে মওলানা আব্দুল খালেক (৬০) ও দুর্গাপুর গ্রামের দুলাল হোসেন বাবুর ছেলে শুভ (১৪)। মওলানা আব্দুল খালেক উল্লাপাড়া সলপ ইউনিয়নের ডিগ্রী সিনিয়র ফাজিল মাদ্রাসার শিক্ষক ছিলেন। এবং শুভ তালগাছি আবু ইছহাক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র।

হাটিকুমরুল হাইওয়ে থানার ইনচার্জ শাহজাহান আলী জানান, বুধবার ১টার দিকে হাটিকুমরুল-পাবনা মহাসড়কের শাহজাদপুর উপজেলার গাড়াদহ বকুলতলা এলাকায় ২টি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় একটি ট্যাংকলরি সিএনজি টিকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই সিএনজি যাত্রী নিহত হয়।

এ সময় আহত হয় ৪ জন। পরে পুলিশ ও স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

Leave a Comment