প্রচ্ছদ বাংলাদেশ জেলা

শ্রদ্ধা ও ভালবাসায় তালার সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আলীর বিদায়

15
শ্রদ্ধা ও ভালবাসায় তালার সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আলীর বিদায়
পড়া যাবে: 2 মিনিটে

শ্রদ্ধা ও ভালবাসায় তালার সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল আলীর বিদায়

তালা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান, খলিলনগর ইউনিয়ন পরিষদের ৩৬ বছর সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি জি এম আব্দুল আলী (৯০) এর জানাযা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকাল ৩টায় তার প্রতিষ্ঠিত খলিলনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাযা নামায শেষে নিজ গ্রাম দাশকাটি গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এর আগে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত অনুমান ১টা ২০মিনিটে খুলনার একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরন করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ২ছেলে ১মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখেছেন।

তার জানাযায় অংশগ্রহণ করেন, বিএনপি’র কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক ও তালা-কলারোয়া আসনের সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু, তালা মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ আব্দুর রহমান, উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, উপজেলা জাতীয়পার্টির সভাপতি সাংবাদিক নজরুল ইসলাম, খলিনগর ইউপির সাবেক চেয়ারম্যান ইমান আলী, খেশরা ইউপি সাবেক চেয়ারম্যান এস এম লিয়াকত হোসেন, উপজেলা জাতীয়পার্টি নেতা জাহাঙ্গীর হোসেন, সরদার কবীরসহ উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক, পেশাজীবি, সাংবাদিক সংগঠনসহ সর্বস্তরের সুশীল সমাজের লোকজন জানাযা নামাযে অংশগ্রহণ করেন।

আরও পড়ুন:  পাস-পারমিটের দাবিতে শ্যামনগরে জেলে বাওয়ালীদের মানববন্ধন

এছাড়া, নিভৃত পল্লী তালার খলিলনগর ইউনিয়নের দাশকাটি গ্রাম থেকে উঠে আসা হাজারো মানুষের ভালবাসা আর শ্রদ্ধার জি এম আব্দুল আলী চেয়ারম্যানের মৃত্যুর খবর পেয়ে তাকে শেষবারের মতো দেখতে তার বাড়িতে যান তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন।

৯০ বছরের বর্ণাঢ্য জীবনে দীর্ঘ ৩৬ বছর ইউপি চেয়ারম্যান, ৫ বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে আব্দুল আলী সাধারণ মানুষের সাথে মিশেছেন আপন মানুষের মত। খলিলনগর ইউনিয়নের মানুষের এক সময়ের নির্ভেজাল ভরসাস্থল ছিলেন তিনি।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, তালা উপজেলা আওয়ামীলীগ, উপজেলা বিএনপি, জাতীয় পার্টি, তালা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিত্ব।

আরও পড়ুন:  যত দিন যাচ্ছে বাড়ছে দুর্দশা, পানিবন্দী সাতক্ষীরার লক্ষাধিক মানুষ

বাংলা ম্যাগাজিন

বাংলা ম্যাগাজিন সাতক্ষীরা ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares