ভিন্ন স্বাদের খবর

ময়মনসিংহ মেডিকেলে করোনায় আরও ১৩ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক দিনে ১৩ জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ৫ জন করোনা শনাক্ত ও ৮ জনের উপসর্গ ছিল। তাদের মধ্যে ৩ জন নারী ও ১০ জন পুরুষ। করোনায় মারা যাওয়া ৫ জনের মধ্যে ৩ জন ময়মনসিংহের ও নেত্রকোনার ২ জন।

উপসর্গ নিয়ে মারা যাওয়া ৮ জনের মধ্যে ময়মনসিংহের ৪ জন, নেত্রকোনার ২ জন, জামালপুর ও কিশোরগঞ্জে একজন করে রয়েছেন।

হাসপাতালের করোনা ইউনিটের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ফোকাল পারসন) মহিউদ্দিন খান মুন শুক্রবার সকাল সাড়ে ৯টায় সময়ের কন্ঠস্বরকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বর্তমানে করোনা ইউনিটে ২৬৯ জন চিকিৎসাধীন। ভর্তি হওয়া রোগীদের নমুনা পরীক্ষা করে ১১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে আইসিইউতে ভর্তি আছেন ২১ জন।

এক দিনে নতুন করে ভর্তি হয়েছেন ৩২ জন রোগী। এ সময়ের মধ্যে ৩২ জন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। ওয়ান স্টপ ফ্লু কর্নারে ৮১ জন সেবা নিয়েছেন এবং টেলিমেডিসিন সেবা নিয়েছেন ১০ জন।

জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, নতুন করে ৮৬৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ১১০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ১৯ হাজার ৯২০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে   আক্রান্তের হার ১২ দশমিক ৬৯ শতাংশ।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button