ভিন্ন স্বাদের খবর

পরীমণির জন্য এবার শাহবাগে সমাবেশের ডাক

মাদক মামলায় গ্রেপ্তার ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণির ন্যায্য বিচারের দাবিতে শাহবাগে সমাবেশের ডাক দিয়েছে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’ শিরোনামে একটি সংগঠন। ২১ আগস্ট বিকেল ৪টায় এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সংগঠনটির আহ্বায়ক রবিন আহসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আজই পরীকে রিমান্ডে নেওয়া হলো। আমরা মনে করছি, যা হচ্ছে তাতে তিনি সুবিচার পাচ্ছেন না। শুধু এক পরী মণির জন্য নয়, বাংলাদেশের পুরো নারীসমাজের জন্য এই সমাবেশের ডাক দিয়েছি।’

গত ১৪ আগস্ট একই ইস্যুতে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে ক্ষোভ প্রকাশ করে সংগঠনটি। যেখানে অংশ নেন ট্রেড ইউনিয়ন নেতা, মানবাধিকারকর্মী, লেখক, প্রকাশক, সংস্কৃতিকর্মীসহ নাগরিক সমাজের অনেকেই।

এদিকে আজ চিত্রনায়িকা পরীমণির তৃতীয় দফায় আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে পরীমণিকে দুই দফা রিমান্ডে নেওয়া হয়। দেশের একজন তারকাকে বারবার এভাবে রিমান্ডে নেওয়া এবং তার প্রতি অমানবিক আচরণ করা হচ্ছে বলে বিবৃতি প্রদাণ করেছে দেশের ১৭ জন বিশিষ্ঠ নাগরিক।

ফেসবুকেও পরীমণির মুক্তির দাবিতে সোচ্ছার হয়েছেন অনেকে। সেখানে দাবি করা হচ্ছে পরীমণির সঙ্গে যা ঘটছে তা অন্যায়।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button