Bangla News

প্রকাশ্যে এলো ‘লিডার, আমিই বাংলাদেশ’র ট্রেলার

ঈদ ধামাকা মানেই চিত্রনায়ক শাকিব খান। আসন্ন ঈদুল ফিতরে এই নায়কের একমাত্র সিনেমা হতে যাচ্ছে ‘লিডার, আমিই বাংলাদেশ’। আর তাই দর্শকের আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছে সিনেমাটি। এতে তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

মুক্তির আগেই সিনেমাটির টিজার, দুটো প্রকাশিত গান নিয়ে বেশ আলোচনা চলছে সিনেমাপাড়া ও দশর্কমহলে।

দর্শকদের ব্যাপক চাহিদার কারণে সিনেমাটি ১০০ হলে মুক্তি দেওয়ার ইচ্ছা পোষণ করেন হল মালিকরা। সেই ধারাবাহিকতায় সারাদেশের ১০০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমাটি। আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন, চলচ্চিত্র পরিবেশনা ব্যবস্থাপক এম এম মঞ্জুর রহমান। ঈদুল ফিতরের দিন শনিবার (২২ এপ্রিল) থেকে সিনেমাটি একযোগে দেখা যাবে সারাদেশে।

এবার চাঁদরাতে শুক্রবার (২১ এপ্রিল) রাত ৮টায় অন্তর্জালে প্রকাশ হলো বহুল প্রতিক্ষিত ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার ট্রেলার। প্রকাশের পরপরই সিনেমাপ্রেমীদের মাঝে আনন্দ বিরাজ করছে।

এর আগে গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় সিনেমাটি।

এ প্রসঙ্গে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, ‘দর্শকদেরকে একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সব প্রস্তুতি নিশ্চিত করার পর আজ আমরা দর্শকদের বলতে চাই- ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রটি ঈদুল ফিতর ২০২৩-এ বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে। দর্শকদের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে এটি ঈদ উপহার।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব খান, বুবলীর পাশাপাশি চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করবে টিওটি ফিল্মস।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button